টক অব দ্য চট্টগ্রাম
Ad2

অস্ত্রবাজ, চাঁদাবাজ, যেই দলের হোক না কেন গ্রেফতার করুন জেলা পুলিশ সুপার

আবদুল আউয়াল জনি
লোহাগাড়া-সাতকানিয়া প্রতিনিধি 

SAM_12355চট্টগ্রাম, ১৪ জুলাই (সিটিজি টাইমস): চট্টগ্রামের লোহাগাড়ায় ১৪ই জুলাই মঙ্গলবার বিকালে চট্টগ্রাম জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে উপজেলা মিলনায়তনে গরীব ও প্রতিবন্ধীদের মাঝে ঈদের কাপড় বিতরন উপলক্ষে আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার একেএম হাফিজ আক্তার বিপিএম।

তিনি আরো বলেন সন্ত্রাসীরা কোন দলের নয় তাদের পরিচয় তারা সন্ত্রাসী, তিনি কমিউনিটি পুলিশিং এর দায়িত্বে থাকা লোকদের আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি গাছ রোপন ও সামাজিক উন্নয়নে অবদান রাখার আহবান জানান।

উল্লেখ্য আল্লামা দেলওয়ার হোসেন সাঈদীর রায়ের পরে দক্ষিনাঞ্চলের সড়ক-মহাসড়কের উভয় পার্শ্বে বিপুল সংখক গাছ কেটে নৈরাজ্য সৃষ্টি করা হয়।

লোহাগাড়া থানার এসআই আবদুল জলিলের সঞ্চালনায় ও অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান পিপিএম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার চট্টগ্রাম (দক্ষিন) মোহাম্মদ হাবিবুর রহমান, সহকারী পুলিশ সুপার সাতকানিয়া সার্কেল একেএম এমরান ভুইয়া, লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার ফিজনুর রহমান, কমিউনিটি পুলিশিং সভাপতি ওমর ফারুক, সাধারন সম্পাদক আনোয়ার কামাল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন হীরু সহ অনেকে।

অনুষ্টান শেষে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দুইপার্শ্বে গাছের চারা রোপন করেন, শিক্ষার্থীদের মাঝে প্রচুর সংখক ফলজ, বনজ ও ওৗষধি গাছের চারা বিতরন করেন, থানা পুকুরে মৎস অবমুক্তকরন করেন, থানার বাউন্ডারী ওয়ালের উদ্ধোধন করেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার একেএম হাফিজ আক্তার বিপিএম।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত