টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানের পুকুরে ডুবে আবারো শিশুর মৃত্যু

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

চট্টগ্রাম, ১৩ জুলাই (সিটিজি টাইমস): চট্টগ্রামের রাউজানের পুকুরে ডুবে আবারো একমাত্র শিশু সন্তানের করুণ মৃত্যু হয়েছে। এ নিয়ে গত দুই সপ্তাহে উপজেলায় চার শিশু সন্তানের মৃত্যূ হয়েছে পুকুরের পানিতে ডুবে। সর্বশেষ গতকাল ১৩ জুলাই সোমবার বেলা ১টার দিকে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ছামিদর কোয়াং গ্রামের তেতুল তলা বাড়ীর সামনের পুকুরে ডুবে তাওহিদুল ইসলাম তানভীর নামের আরেক শিশু সন্তানের মৃত্যূ হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার বয়স হয়েছিল ৩ বছর। পিতার নাম মোহাম্মদ তৈয়ব আলী। একইদিন বাদে আসর নামাজে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়।

নিহত শিশুর পিতা তৈয়ব আলী কান্না বিজড়িত কণ্ঠে সাংবাদিকদের বলেন, আমার একমাত্র সন্তান কলিজার টুকরাটা এভাবে চলে যাবে কল্পনাও করিনা। আমার সব শেষ হয়ে গেছে। আমার আদরের ছেলেটা অনেক সুন্দর করে কথা বলতো। আমি তাকে ছাড়া কেমনে বেঁচে থাকবো। একমাত্র ছেলে সন্তানকে হারিয়ে তার মা আয়শা আকতারও বার বার জ্ঞান হারাচ্ছেন।

স্থানীয়রা জানায়, সোমবার বেলা ১টার দিকে তানভির সবার অগোচরে ঘরের সামনের পুকুরে পড়ে যায়। অনেকক্ষণ খেুঁজাখুজির এক পর্যায়ে বাড়ীর লোকজন তানভীরের ভাসমান লাশ দেখতে পায় সামনের পুকুরে। দ্রুত উদ্ধার করে প্রথমে নোয়াপাড়া কসমিক হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। শিশু তারভিরের করুণ মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছে নিহত শিশুর পিতা তৈয়ব আলীর বন্ধু রাউজান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম. ইউসুফ উদ্দিনসহ স্থানীয় সামাজিক সংগঠন অর্নিবান ক্রীড়া চক্র ও গাউছিয়া কমিটি নেতৃবৃন্দ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত