টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চাঁদাবাজির অভিযোগে খাগড়াছড়ি জেলা পুলিশের তিন সদস্য বরখাস্ত

CHT-paharচট্টগ্রাম, ১২ জুলাই (সিটিজি টাইমস): চাঁদাবাজির অভিযোগে খাগড়াছড়ি জেলা পুলিশের তিন সদস্যকে বরখাস্ত করা হয়েছে ।

এরা হচ্ছে ডিস্ট্রিক্ট স্পেশাল ব্রাঞ্চ ( ডিএসবি) সদস্য মো: ফিরোজুল ইসলাম আইডি নং ৭৯৯ , মো: মনিরুজ্জামান আইডি নং ৭৩৩ ও ডিডেক্টিভ ব্রাঞ্চ (ডিবি) সদস্য মো: হাফিজুর রহমান আইডি নং ৮৩১ ।

পুলিশ সুপার মো: মজিদ আলী জানান, প্রাথমিক ভাবে চাঁদাবাজির অভিযোগ প্রমাণিত হওয়ায় তিন পুলিশ সদস্যকে বরখাস্থ করা হয়েছে ।

গত বুধবার রাত আনুমানিক এগারটার সময় পুলিশের এই তিন সদস্য ডিবি পরিচয়ে জেলা শহরের গঞ্জপাড়া এলাকায় মাংপ্রু মারমা নামের এক উপজাতীয় গৃহবধুর বাড়িতে মাদকদব্য বিক্রি করা হয় এই অভিযোগে তার স্বামী ক্যাচিং মারমাকে হাতকড়া পড়িয়ে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা চাঁদা দাবি করে।

টাকা না দিলে তাদের থানায় নিয়ে যাওয়ার ভয়ভীতি দেখিয়ে নগদ ২৫,০০০(পঁচিশ হাজার) টাকা আদায় করে তার স্বামীকে ছেড়ে দেয় ।

পরে এঘটনা পুলিশ সুপার মো:মজিদ আলীকে জানানো হলে তিনি অভিযোগের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নানকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে। কমিটির অন্য দুই সদস্য হলেন এএসপি হেডকোয়ার্টার কানন কুমার দেবনাথ এবং এএসপি সদর সার্কেল মো: রইছ উদ্দিন। তদন্ত শেষে প্রাথমিক ভাবে চাঁদাবাজির অভিযোগ প্রমাণিত হলে তিন পুলিশ সদস্যকে আটক করে বরখাস্ত করা হয় এবং তাদেরকে করে সদর থানা হাজতে রাখা হয় ।

মতামত