টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে এনজিও কর্মীকে হত্যার চেষ্টা

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

চট্টগ্রাম, ১২ জুলাই (সিটিজি টাইমস): মিরসরাইয়ের এক এনজিও কর্র্মীকে গলা কেটে হত্যার চেষ্ঠা করেছে দূর্বৃত্তরা। এসময় তার আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে দূর্বৃত্তদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। ওই এনজিও কর্মীর নাম নুরুল আলম (২০)। সে এনজিও সংস্থা অপকার অফিস সহকারী। শনিবার (১১ জুলাই) সন্ধ্যার সাড়ে ৭টায় উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের ঘরতাকিয়া এলাকায় এঘটনা ঘটে। এ বিষয়ে আহত নুরুল আলম বাদী হয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। আটককৃতরা হলো: ধুম ইউনিয়নের তাজুপর গ্রামের আবুল কাশেমের পুত্র ইব্রাহীম ( ১৮) ও ওসমানপুর ইউনিয়নের মোস্তফার ছেলে মাশরাফি মর্তুজা।

এনজিও সংস্থা অপকার প্রোগ্রাম অফিসার মোর্শেদা আক্তার শিল্পী জানান, শনিবার সন্ধ্যায় তার অফিস সহকারী নুরুল আলম ইফতার শেষে অফিসে যাওয়ার জন্য ঘরতাকিয়া বাজারে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এসময় ইব্রাহীম ও মাশরাফি মর্তুজা মোটর সাইকেল নিয়ে তাকে গলা কেটে হত্যার চেষ্টা করে। পরে তার পকেটে থাকায় নগদ ৭হাজার টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয়। এসময় স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করায়। এ বিষয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল চন্দ্র দেবনাথ জানান, আহত নুরুল আলম বাদি হয়ে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে দুই আসামীকে আটক করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত