টক অব দ্য চট্টগ্রাম
Ad2

লোহাগাড়ায় পারিবারিক কলহের জেরে দায়ের কোপে গুরুতর আহত ২

আবদুল আউয়াল জনি
লোহাগাড়া-সাতকানিয়া প্রতিনিধি

loচট্টগ্রাম, ১১ জুলাই (সিটিজি টাইমস): চট্টগ্রামের লোহাগাড়ার জঙ্গল পদুয়া বাছুর বর বাড়ী এলাকায় ১০ই জুলাই শুক্রবার বিকাল আনুমানিক সাড়ে পাঁচটায় পারিবারিক কলহের জেরে দেবরের স্ত্রী আয়শা বেগমের দায়ের কোপে মনোয়ারা বেগম (৪০) চোখের নিচে মারাত্বক ভাবে আহত হন ও তার ছেলে যুবলীগ কর্মী রাশেদ হাসান দায়ের কোপে হাতে আঘাত পাওয়ার খবর পাওয়া গেছে আহতরা উক্ত এলাকার প্রবাসী জিয়াবুল হকের স্ত্রী ও পুত্র। ধস্তাধস্তির সময় আসামী আয়শা ও হাতে আঘাত পান বলে জানা গেছে। স্থানীয়রা আহত মনোয়ারা বেগম ও তার ছেলে যুবলীগ কর্মী রাশেদ হাসানকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ মুদাচ্ছির রাহমান জানান আহত মনোয়ারা বেগমের চোখের নিচে ৩টি সেলাই করা হয়েছে।

উক্ত ঘটনায় আহত রাশেদ হাসান বাদী হয়ে চাচা নাজিম উদ্দিন, চাচী আয়শা বেগম, তাহেরা বেগমকে আসামী করে গতকাল রাতে লোহাগাড়া থানায় অভিযোগ দায়ের করেন।

আহত যুবলীগ কর্মী রাশেদ হাসান জানান তার চাচা-চাচী সবসময় তার রাজনৈতিক মতাদর্শের কারনে তাকে সবসময় গালীগালাজ করেন অবশেষে পারিবারিক কলহের জেরে তার মাকে দা দিয়ে কোপ দেয় সে তার মাকে বাচাতে গেলে তাকেও হামলা করে তারা।

লোহাগাড়া থানার এসআই প্রভাত ঘটনাস্থল পরিদর্শন করেন প্রতিবেদকে তিনি জানান পারিবারিক ঝগড়ার সূত্র ধরেই এই ঘটনা ঘটেছে তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত