টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ঈদ টিকেট: চট্টগ্রাম রেল স্টেশনে ছুটির দিনে ভিড় বেড়েছে

Trainচট্টগ্রাম, ১০ জুলাই (সিটিজি টাইমস):ঈদের আগে বিভিন্ন গন্তব্যে ১৪ জুলাইয়ের আগাম টিকেট বিক্রি হয়েছে শুক্রবার। বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে বিভিন্ন গন্তব্যে ঈদের আগাম টিকেট বিক্রি শুরু হয়।

এদিকে, সাপ্তাহিক ছুটির দিনে চট্টগ্রাম রেলস্টেশনে ঈদের আগাম টিকেট কিনতে আসা মানুষের ভিড় প্রথম দিনের তুলনায় বেড়েছে। সকাল থেকে দুপুর পর্যন্ত টিকেট কিনতে আসা কেউ কেউ কাউন্টারে বিলম্বের অভিযোগ করলেও বেশিরভাগ ক্রেতা প্রত্যাশিত টিকেট পেয়েছেন ঝামেলা ছাড়াই।

বিভাগীয় পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, সকাল থেকে প্রায় চার ঘণ্টা অপেক্ষার পর হাতে টিকেট পেয়েছেন। সকাল ৭টা থেকে চার নম্বর কাউন্টারে লাইনে দাঁড়িয়েছি। অন্য কাউন্টারগুলোতে দ্রুত টিকেট দিলেও এ কাউন্টারে দেরি হয়েছে।

টিকেট কালোবাজারি ঠেকাতে স্টেশনে বসানো র‌্যাব-৭ এর অস্থায়ী ক্যাম্পের ডিএডি মো. কুদরত উল্লাহ জানান, “এখন পর্যন্ত টিকেট না পাওয়ার বা কালোবাজারির কোনো অভিযোগ আমরা পাইনি।

 

উল্লেখ্য, ১১ জুলাই ১৫ তারিখের, ১২ জুলাই ১৬ তারিখের এবং ১৩ জুলাই ১৭ তারিখের টিকেট বিক্রি করবে রেলওয়ে পূর্বাঞ্চল।তবে ১৭ তারিখে ঈদের চাঁদ দেখা না গেলে ওইদিন রাতে ১৮ জুলাইয়ের টিকেট দেওয়া হবে।ঈদ ‍উপলক্ষে এবার পূর্বাঞ্চলে যুক্ত হয়েছে ‍চাঁদপুর স্পেশাল-১ ও স্পেশাল-২ নামের দুটি ট্রেন। ১৫ থেকে ১৯ জুলাই পর্যন্ত চলবে বিশেষ এই দুটি ট্রেন।

এর মধ্যে প্রথমটি সকাল সাড়ে ১০টায় ও দ্বিতীয়টি বিকেল তিনটায় চট্টগ্রাম ছেড়ে যাবে।

মতামত