টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুণ্ডে ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদকসহ ৫০ নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান

মো. ইমরান হোসেন
সীতাকুন্ড প্রতিনিধি

A.LIG-Pictureচট্টগ্রাম, ১০ জুলাই (সিটিজি টাইমস):  সীতাকুন্ডে ৩নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদকসহ বিএনপি ৫০ নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন। এ সময় প্রধান অতিথি আলহাজ্ব দিদারুল আলম এমপি দলে সদ্য যোগদান করা বিএনপি নেতা-কর্মীদের ফুল দিয়ে বরণ করে নেন।

সীতাকুণ্ডে ৪ নং ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে যোগদান করে বিএনপির এ ৫০ নেতাকর্মী। বৃহস্পতিবার বিকাল ৪ টায় মুরাদপুর ক্যাপ্টেন শামসুল হুদা উচ্চ বিদ্যালয় হল রুমে এ অনুষ্ঠান পরিচালিত হয়।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খুরশেদ আলমের সভাপতিত্বে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড ৪ আসনের সাংসদ আলহাজ্ব দিদারুল আলম।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদ হোসেন নিজামীর পরিচালিত অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লা আল বাকের ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক আলা উদ্দিন, শ্রমিকলীগের সভাপতি নুর আহাম্মদ, চেয়ারম্যান আবুল কালাম, চেয়ারম্যান মহি উদ্দিন, উত্তর জেলা আওয়ামীলীগ নেতা মহিউদ্দিন বাবলু, উপজেলা ত্রান ও সমাজ কল্যান সম্পাদক জালাল আহমেদ, নেতা দিদারুল আলম, উপজেলা সেচ্চ সেবকলীগের সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদীন, ইউনিয়ন যুবলীগের সভাপতি শওকত হোসেন রিপন, পৌর আওয়ামীলীগ নেতা মো. জাহাঙ্গির, সাবেক কাউন্সিলার মামুন উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি জাহেদ হোসেন ফারুক, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রেহান উদ্দিন রেহান প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, উপজেলা আওয়ামীলীগ অতিতে যেমন একও অভিন্ন ছিল,বর্তমানেও রয়েছে। বিগত ৬৬ বছর আওয়ামীলীগ এদেশের মাটি ও মানুষের জন্য কাজ করেছে, ভবিষ্যতেও কাজ করে যাবে। তাই স্বাধীনতা বিরোধীদের বিষয়ে সব সময় সজাগ থেকে দেশের উন্নয়নে সকলকে এক যোগে কাজ করতে হবে।

মতামত