টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নতুন লোগো উন্মোচন করেছে সিএসই 

CSEচট্টগ্রাম, ০৮ জুলাই (সিটিজি টাইমস): তালিকাভুক্ত কোম্পানি এবং বিনিয়োগকারীদের প্রতি নতুন ভবিষ্যতের প্রতিজ্ঞা নিয়ে নতুন লোগো উন্মোচন করেছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) লিমিটেড।

বুধবার দুপুরে সিএসইর ঢাকা অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এ লোগোর উন্মোচন করেন সিএসই চেয়ারম্যান আবদুল মজিদ।

এ সময় সিএসইর ব্যবস্থাপনা পরিচালক ওয়ালি উলি মারুফ মতিন, পরিচালক শফিউল মহিউদ্দিন উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সিএসইর ব্যবস্থাপনা পরিচালক ওয়ালি উলি মারুফ মতিন জানান, বেশ কয়েকটি রঙের সম্মিলিত গ্রাফিকাল ওয়েভ ব্যবহৃত হয়েছে নতুন লোগোতে। যা ফিবোনাচ্চি ব্যান্ডস নামে বিশ্ব পুঁজিবাজারে পরিচিত এবং কোম্পানি শেয়ার এনালাইসিসের জন্য অতন্ত জনপ্রিয়। ফিবোনাচ্চি সিকোয়েন্সগুলোকে বলা হয় ম্যাজিক নাম্বার। যা কিনা একটি সোনালী এবং সফল ভবিষ্যতের প্রতীক এবং ম্যাথ ম্যাজিশিয়ানদের জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। প্রতিটি কোম্পানি ও বিনিয়োগকারীর জীবনে উত্থান-পতনের পর সাফল্যের গল্পের এক বাস্তব প্রতিচ্ছবি যেন এই নতুন লোগো।

লোগোতে প্রধানত টারকুইস রং ব্যবহার করা হয়েছে। যা পুঁজিবাজারের প্রতি সিএসই’র জ্ঞান, সৃজনশীলতা, ধৈর্য ও আধুনিক প্রযুক্তির ব্যবহারকে প্রকাশ করেছে। রঙের মনোবিদ্যা হিসেবে এই রঙ হৃদয় এবং কথার জগতের মধ্যে যোগাযোগ তৈরি করে। এই রং আবেগ এবং বাস্তবতার মধ্যে এক চমৎকার সমন্বয়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত