টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মুখ খুলছেন না আশরাফ

albdচট্টগ্রাম, ০৮ জুলাই (সিটিজি টাইমস):স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে অব্যাহতির বিষয়ে কোনো কথাই বলছেন না সৈয়দ আশরাফুল ইসলাম। মঙ্গলবার এটাকে গুজব বলে এতে কান না দেওয়ার কথা বললেও বুধবার এ ব্যাপারে তাঁর মুখ থেকে কোনো কথাই বের করা সম্ভব হয়নি। সাংবাদিকরা নানাভাবে তাঁর মুখ থেকে এ ব্যাপারে দুয়েকটি কথা শোনার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন।

দুই দিনের সফরে কিশোরগঞ্জে থা্কা এলজিআরডি মন্ত্রী বুধবার দুপুর আড়াইটার দিকে কিশোরগঞ্জ সার্কিট হাউজের সম্মেলন কক্ষে আয়োজিত এক সভায় যোগ দেন। তবে গণমাধ্যমকর্মীদের কোনো প্রশ্নের উত্তর দেননি।

কিশোরগঞ্জ সদর উপজেলার সব ইউনিয়ন আওয়ামী লীগের নব-নির্বাচিত নেতাদের পরিচিতি সভায় আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরে সৈয়দ আশরাফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন হচ্ছে উন্নয়ন করা, সে কারণেই দেশের উন্নয়ন হচ্ছে। আর উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হবে।

কিশোরগঞ্জবাসীর উদ্দেশে মন্ত্রী সৈয়দ আশরাফ বলেন, জেলার উন্নয়নের ভাগীদার আপনারা সবাই। আপনাদের সহযোগিতায় কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ও নরসুন্দা লেকসিটি হচ্ছে। নরসুন্দা লেকসিটির কাজ হলে ভাটির মানুষ নৌকায় ধান নিয়ে সরাসারি কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজ ঘাটে নোঙর ফেলবে। এ ইচ্ছা বর্তমান রাষ্ট্রপতি আবদুল হামিদ ভাইয়ের। লেকসিটির কাজ শেষ হলেই রাষ্ট্রপতি আবদুল হামিদ ভাইয়ের ইচ্ছা পূরণ হবে।

নব-নির্বাচিত ইউনিয়ন নেতাদের উদ্দেশে মন্ত্রী বলেন, আগামী দিনের উন্নয়নে ইউনিয়ন নেতারা গুরুত্বপূর্ণ রাখবেন বলে আশা করছি। কারণ আমরা সবাই বঙ্গবন্ধুর কর্মী, আওয়ামী লীগের কর্মী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। আপনারা উন্নয়নের ধারা বহাল রাখবেন।

নির্বাচন নিয়ে ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক আরো বলেন, ‘বর্তমান সংবিধানের অধীনে আগামী নির্বাচন হবে। নতুন কোনো সংবিধানের আশা নেই। আশা করছি আপনারা (বিএনপি) আগামী নির্বাচনে অংশগ্রহণ করবেন।

প্রসঙ্গত, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে তার দপ্তর থেকে সরিয়ে দেওয়া হচ্ছে বলে গুঞ্জন ওঠে গতকাল মঙ্গলবার দুপুরে। এ নিয়ে সরকারের উচ্চ পর্যায়ের সূত্রের উদ্ধৃতি দিয়ে গণমাধ্যম খবরও প্রকাশ করে। তবে খবরটিকে নিছক গুজব দাবি করে তাতে কান দেয়ার কথা বলেন মন্ত্রী সৈয়দ আশরাফ।-ঢাকাটাইমস

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত