টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ওয়ানডে দলে ফিরলেন মাহমুদউল্লাহ-বিজয়

sportচট্টগ্রাম, ০৭ জুলাই (সিটিজি টাইমস): দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মঙ্গলবার মাশরাফি বিন মুর্তজাকে অধিনায়ক করে ১৪ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করে বিসিবি। তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ঘোষিত দলে ফিরেছেন ব্যাটসম্যান এনামুল হক বিজয় ও অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলা ১০ জুলাই মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ওয়ানডে একই মাঠে অনুষ্ঠিত হবে ১২ জুলাই। সফরের শুরুতে দুটি টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশকে ২-০ তে হারিয়ে সিরিজ জিতেছে দক্ষিণ আফ্রিকা। এছাড়া ওয়ানডের পর দুটি টেস্টও খেলবে সফরকারীরা।

বিশ্বকাপ চলাকালীন সময়েই ইনজুরির কারণে বাদ পড়েছিলেন উদ্বোধনী ব্যাটসম্যান এনামুল হক বিজয়। বিশ্বকাপ শেষে দেশের মাটিতে পাকিস্তান ও ভারতের বিপক্ষে সিরিজেও দলে ছিলেন না তিনি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ওয়ানডেতে আবার দলে ফিরলেন এনামুল।

হাঁটুর ইনজুরির কারণে ভারতের বিপক্ষে সিরিজে না থাকলেও প্রোটিয়াদের বিপক্ষে দলে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তবে দল থেকে বাদ পড়েছেন ব্যাটসম্যান রনি তালুকদার ও মুমিনুল হক। এছাড়া ইনজুরির কারণে নেই তাসকিন আহমেদ।

বাংলাদেশ দল

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, রুবেল হোসেন, আরাফাত সানি, মুস্তাফিজুর রহমান ও জুবায়ের হোসেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত