টক অব দ্য চট্টগ্রাম
Ad2

শেষপর্যন্ত হ্যাপির মায়ের সাথে দেখা করতে রাজি হলেন রুবেল

happy-rubelচট্টগ্রাম, ০৫ জুলাই (সিটিজি টাইমস): টাইগার ক্রিকেট দলের অন্যতম সেরা পেসার রুবেল হোসেন। আর এই রুবেলকে নিয়ে ভিডিওচিত্র প্রকাশ করলেন আলোচিত-সমালোচিত উঠতি অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত সেই ভিডিওচিত্রে রুবেলের প্রতি নিজের ভালোবাসার কথা জানিয়েছেন তিনি।

নিজের ফেসবুক একাউন্টে রুবেলকে নিয়ে ১ মিনিট ২৩ সেকেন্ডের একটি ভিডিওচিত্র পোস্ট করেন হ্যাপি। ক্যাপশনে লেখেন, ‘তোমার জন্য ভিডিওটি বানালাম রুবেল,অনেক সময় নিয়ে। জানিনা কেমন হয়েছে।’

হ্যাপির নিজের ও রুবেলের বেশকিছু স্থিরচিত্রের সমন্বয়ে তৈরি ভিডিওচিত্রে রুবেলের প্রতি নিজের আকুতি জানান হ্যাপি। লেখেন, রুবেলকে ছাড়া তিনি থাকতে পারছেন না। এমনকি নিজের জীবনের চাইতেও রুবেলকে বেশী ভালোবাসেন।

এর আগে রুবেলের বিপক্ষে ধর্ষণ মামলা করেন হ্যাপি। পরবর্তীতে মামলা থেকে রুবেল হোসেন নিষ্পত্তি পেলেও, সামাজিক যোগাযোগ মাধ্যমে রুবেল প্রসঙ্গে বারবার নিজেকে আলচনায় টেনে আনার চেষ্টা করছেন এই তিনি। রুবেল প্রসঙ্গে তার নিয়মিত ফেসবুক স্ট্যাটাস, ছবি এবং ক্রিকেট নিয়ে বাড়াবাড়ি হতাশ করে চলেছে রুবেল সমর্থকদের।

সমর্থকদের দাবির প্রেক্ষিতেই রুবেল জানিয়েছেন, প্রয়োজনে হ্যাপির আম্মুর সঙ্গে দেখা করে বিষয়টা বুঝিয়ে বলবো। যা হওয়ার তা তো হয়েই গেছে। সস্তা জনপ্রিয়তার জন্য তার মেয়ে যেন এমন কাজ না করে সেদিকে হ্যাপিকে বুঝানোর দায়িত্ব দেয়া হবে।

তবে রুবেল কবে হ্যাপির মায়ের সঙ্গে দেখা করবেন সে বিষয়ে কিছু বলেননি।

মতামত