টক অব দ্য চট্টগ্রাম
Ad2

লোহাগাড়ায় মামার হাতে ভাগিনা খুন

আবদুল আউয়াল জনি
লোহাগাড়া-সাতকানিয়া  প্রতিনিধি 

kচট্টগ্রাম, ০৫ জুলাই (সিটিজি টাইমস):  লোহাগাড়ার আমিরাবাদ ইউনিয়নের দয়ারপাড়া এলাকায় মামা ও মামীর ছুরিকাঘাতে মো. শাহজাহান (২৫) নামের এক যুবক খুন হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৯টার এ ঘটনা ঘটে। নিহত শাহজাহান একই এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে।

ঘাতক মামার নাম মোহাম্মদ আলী সে একই এলাকার মৃত ইউসুফের পুত্র এসময় ভাইয়ের হাত থেকে ভাগিনাকে বাচাতে গিয়ে আরেক মামা রফিক আহমদ (৪০) গুরুতর আহত হন।

নিহত শাহজাহানের পিতা মোহাম্মদ মিয়া জানিয়েছেন, শনিবার দুপুরে তার স্ত্রীর সাথে রান্নাঘরে ঝগড়া হয় মোহাম্মদ আলীর স্ত্রী দেলুয়ারার উক্ত ঘটনায় উভয় পক্ষ বিকালে থানায় অভিযোগ দায়ের করেন।

ঘাতক মোহাম্মদ আলী চট্টগ্রাম শহরের জলসা মার্কেটে ব্যাবসা করেন স্ত্রীর সাথে বোনের ঝগড়ার কথা শুনে রাগান্নিত অবস্থায় রাতে তিনি চট্টগ্রাম থেকে বাড়িতে এসে দুইহাতে দুইটি ছোরা নিয়ে বাড়ি সংলগ্ন দোকানের সামনে ভাগিনা শাহজাহানের বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে এসময় ভাগিনাকে বাচাতে আরেক মামা রফিক আহমদ এগিয়ে আসলে তাকেও উপর্যুপরি চুরিকাঘাত করে পালিয়ে যায় ঘাতক মোহাম্মদ আলী।

স্থানীয়রা উভয়কে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে লোহাগাড়া সদরের একটি হাসপাতালে নিয়ে যায় অবস্থার অবনতি হলে তাদেরকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার শাহজাহানকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত রফিককে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।

লোহাগাড়া থানার এসআই প্রভাত কর্মকার লাশের সূরহতাল প্রতিবেদনের জন্য লাশ থানায় নিয়ে আসেন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন প্রতিবেদকে তিনি জানান পারিবারিক ঝগড়ার সূত্র ধরেই এই হত্যাকান্ড, আমরা ঘাতকের স্ত্রী দেলুয়ারা ও শাশুড়ী সাজেদাকে গ্রেফতার করেছি তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনপ্রকার মামলা দায়ের হয়নাই।

হত্যাকান্ডের ঘটনায় এলাকার মানুষের মাঝে তীব্র উত্তেজনা বিরাজ করছে।

মতামত