টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রাম হেফাজত: প্রয়োজনে ঢাকা ঘেরাওয়ের আন্দোলন

hefচট্টগ্রাম, ০৩ জুলাই (সিটিজি টাইমস): চট্টগ্রামে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাঈনুদ্দিন রুহি বলেছেন, কুখ্যাত নাস্তিক লতিফ সিদ্দিকীকে পুনরায় গ্রেফতার করে ফাঁসিতে ঝুলানোর জন্য চট্টগ্রাম থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। প্রয়োজনে ঢাকা ঘেরাও আন্দোলনেরও ডাক দেওয়া হবে।

জুমার নামাজের পর নগরীর আন্দরকিল্লা জামে মসজিদ এলাকায় হেফাজতে ইসলামের এক বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার মামলায় জামিনে মুক্তি পাওয়া আওয়ামী লীগের সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীকে ফের গ্রেফতার এবং তার ফাঁসির দাবিতে আন্দরকিল্লা জামে মসজিদ এলাকায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল করে হেফাজতে ইসলাম বাংলাদেশ নগর শাখা। পরে মিছিলটি মোমিন রোড হয়ে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়।

মাঈনুদ্দিন রুহি বলেন, ২০১৩ সালে নাস্তিকদের বিরুদ্ধে চট্টগ্রামের মাটি থেকেই প্রথম আন্দোলন শুরু হয়েছিল। যতদিন পর্যন্ত নাস্তিক লতিফের বিচার না হবে তৌহিদী জনতাকে নিয়ে হেফাজতে ইসলাম তাদের ঈমানী আন্দোলন চালিয়ে যাবে। সরকার লতিফ সিদ্দিকীকে জামিন দিয়ে নাস্তিকবাদের চূড়ান্ত পর্যায়ে চলে গেছে। নাস্তিক ও তাদের দোসরদের এ জমিনে কোনো স্থান হতে পারে না।

তিনি বলেন, এখনও সময় আছে নাস্তিক লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করুন। তা না হলে তৌহিদী জনতা নিজের হাতে আইন তুলে নেবে। তাকে জনতার মঞ্চে ফাঁসি দেওয়ার জন্য মাওলানারা ফতোয়া দেবে। আমাদের মন থেকে মামলা-হামলার ভয় দূর করে ঈমানী সাহস সঞ্চয়ের মাধ্যমে ইসলামের জয় সুনিশ্চিত করতে হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন— হেফাজতের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, নগর হেফাজত নেতা মুফতি আবদুল ওহাব, প্রচার সম্পাদক মাওলানা আ ন ম আহমদ উল্লাহ, হেফাজত নেতা মিয়া মোহাম্মদ শরীফ, সহ-দফতর সম্পাদক আবুল হোসেন রব্বানি প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত