টক অব দ্য চট্টগ্রাম
Ad2

২৫৭০ ইয়াবা নিয়ে কথিত সাংবাদিকসহ আটক দুই

yabaচট্টগ্রাম, ০২ জুলাই (সিটিজি টাইমস): নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকায় বাসে তল্লাশি চালিয়ে ২ হাজার ৫৭০ পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে একজন নিজেকে সাংবাদিক পরিচয় দিয়েছে পুলিশের কাছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা বাজার পশ্চিম শিকদার পাড়া এলাকার মৃত রফিক উদ্দিনের ছেলে আবদুস সবুর ওরফে আমান (৩১) ও কুমিল্লার বুড়িচং হরিপুর এলাকার বাসিন্দা মো. জাহেদ আলীর ছেলে কবির হোসেন (২৭)।

বৃহস্পতিবার ভোররাত ৪টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, টেকনাফ থেকে ইয়াবা নিয়ে হানিফ পরিবহনের বাসে করে দু’জন ঢাকা যাচ্ছিলেন। কথিত সাংবাদিক আমান একটি বিস্কুটের খালি কার্টনে ১২টি কোমড়ের বেল্টের ভেতরে বিশেষ কৌশলে ইয়াবাগুলো নিয়েছিল। আসলে সে কোন সাংবাদিক নয়। ইয়াবা ব্যবসার জন্য এই ভূয়া পরিচয় ব্যবহার করছিল।

ওসি জানান, কার্টনে তল্লাশি চালানোর সময় আমান উত্তেজিত হয়ে নিজেকে সাংবাদিক পরিচয় দেন। এসময় তিনি কক্সবাজার খবর ২৪.কম পত্রিকার টেকনাফ প্রতিনিধি বলেও পরিচয় দেন।

গলায় ঝোলানো কার্ড উদ্ধারের পর পুলিশ দেখতে পায় সেখানে এ এস আমান লেখা আছে। আর জাতীয় পরিচয়পত্রে তার নাম লেখা আছে আব্দুস সবুর।

তাদের বিরুদ্ধে বাকলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানিয়েছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত