টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পুলিশের নালা-নর্দমা পরিষ্কার,পরিচ্ছন্নতার কারণে চট্টগ্রামে জলাবদ্ধতা নেই: সিএমপি কমিশনার

cmpচট্টগ্রাম, ২৮ জুন (সিটিজি টাইমস):: সিএমপি কমিশনার আবদুল জলিল মন্ডল বলেছেন, আমি সিএমপিতে যোগদানের পর জনগনের সহায়তায় ১৫ দিনের মধ্যে ইপিজেড এলাকার রাস্তা দখল মুক্ত করেছি এবং এ ধারাবাহিকতায় ডিসেম্বর মাস পর্যন্ত ছিল। কিন্তু ০৫ জানুয়ারী থেকে রাজনীতির নামে জ্বালাও পোড়াও এবং হরতাল অবরোধ থাকায় এতে কিছুটা ভাঁটা পড়ে। তিনি সমস্যা সমাধানে স্থানীয় জনপ্রতিনিধিদের পুলিশকে সহয়তা করতে বলেন। গত ০৫ দিনের বৃষ্টিপাতে চট্টগ্রামের কোথাও জলাবদ্ধতা নেই। এটা পুলিশের নালা-নর্দমা পরিস্কার, পরিচ্ছন্নতা অভিযানের ফসল।

রোববার সকাল ১১টায় নগরীর ইপিজেড থানাধীন রেশমী কমিউনিটি সেন্টারে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সব কথা বলেন।

তিনি আরো বলেন ,আমরা ভাল হতে চাই এই মানসিকতা থেকে পুলিশের খারাপ দিকগুলো সংশোধনে আমাদের নিরন্তন প্রচেষ্টা অব্যাহত আছে। পুলিশ যাহা করছে তা জনগণের স্বার্থে করছে। আপনারা নিজেদের অবৈধ কাজগুলো নিজেরা গুটিয়ে নেন নতুবা নিজেরা জেল জরিমানার সম্মুখীন হবেন। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

ইপিজেড থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আবুল কালাম এর সঞ্চালনা ও উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব হারুন-উর-রশীদ হাজারী’র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি’র অতিঃ পুলিশ কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক) জনাব একেএম শহিদুর রহমান, পিপিএম, অতিঃ পুলিশ কমিশনার (্ক্রাইম এন্ড অপারেশন) জনাব দেবদাস ভট্টাচার্য্য।

উক্ত অনুষ্ঠানে ইপিজেড থানার সর্বস্তরে জনসাধারণ অংশগ্রহণ করেন এবং নিজেদের মতামত ব্যক্ত করেন।

মতামত