টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে সাড়ে ৪ কেজি গাঁজা ও ইয়াবাসহ আটক ১৩

চট্টগ্রাম, ২৮ জুন (সিটিজি টাইমস):: চট্টগ্রামে মাদকবিরোধী অভিযানে সাড়ে চার কেজি গাঁজা ও ৯ হাজার ৭৮৭ পিস ইয়াবাসহ ১৩ জনকে আটক করেছে পুলিশ। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) নগরীতে শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত অভিযানে এ সব মাদক উদ্ধার করে ও তাদের আটক করে।

সিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে শনিবার সকালে এ তথ্য জানানো হয়।

নগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার ও মিডিয়া উইং এস এম তানভীর আরাফাত জানান, শুক্রবার রাত দেড়টার দিকে গ্রীনলাইন পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে এক হাজার ৮০০ পিস ইয়াবাসহ তারেক হুমায়ুন (২০) নামে এক যুবককে আটক করে বাকলিয়া পুলিশ। সে কক্সবাজার সদর থানার হাজীপাড়া এলাকার মৃত সুলতান আহমদের ছেলে। অন্য একটি ঘটনায় শুক্রবার রাত পৌনে তিনটার দিকে দুই হাজার ৯০০ পিস ইয়াবাসহ কক্সবাজারের টেকনাফ থানার মহেশখালীয়াপাড়ার রশীদ আহমেদ (৩০) ও রাজশাহী সদরের চন্দ্রীপুর এলাকার হুমায়রা আক্তার রিফা (২৫) নামে দু’জনকে আটক করে বাকলিয়া পুলিশ।

বিবৃতিতে আরও জানানো হয়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ডবলমুরিং থানার এসআই মিজানুর রহমান মৌলভীপাড়া থেকে আবু তাহেরকে ৫৫ পিস ইয়াবাসহ আটক করে। রাত সাড়ে তিনটার সময় এসআই জাকির হোসেন ইউসেফ স্কুলের সামনে থেকে মো. হারুনকে চার কেজি গাঁজাসহ আটক করে। তাছাড়া শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে পাহাড়তলী থানার এসআই শাহাদত হোসেন ৩নং রেলগেট এলাকা থেকে জসিমকে ৩০ পিস ইয়াবাসহ আটক করে। রাত দেড়টার দিকে হালিশহর থানার এসআই সিদ্দিকুর রহমান ছোটপুল এলাকা থেকে সাথী মজুমদারকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। রাত সাড়ে ৪টার দিকে পতেঙ্গা থানার এসআই মাজহারুল হক কাঠগড় এলাকা থেকে রাসেলকে ৫২ পিস ইয়াবাসহ আটক করা হয়।

শনিবার সকাল ৭টার দিকে চান্দগাঁও থানার এএসআই অর্ণব বড়ুয়া বহদ্দারহাট এলাকা থেকে ইউনুসসহ দু’জনকে চার হাজার ৫০ পিস ইয়াবাসহ আটক করে।

এ ছাড়া শনিবার সকালে নগরীর আগ্রাবাদে ব্যাংকক-সিঙ্গাপুর মার্কেটের সামনে থেকে সুপারির ভেতরে বিশেষ কৌশলে রাখা ৯০০ পিস ইয়াবাসহ ফাতেমা জান্নাত এবং নাসির আহমেদ নামে দু’জনকে আটক করা হয়। প্রতিটি সুপারির ভিতরে রাখা একশ করে ৯০০ ইয়াবা উদ্ধার করা হয়। এ সব ঘটনায় সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা করা হয়েছে।

মতামত