টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ইফতার মাহফিলকে কেন্দ্র করে চাঙ্গা হচ্ছে বিএনপি

BNP-P-26চট্টগ্রাম, ২৬ জুন (সিটিজি টাইমস):: ইফতারের পার্টির মাধ্যমে দীর্ঘদিন ধরে রাজনৈতিকভাবে ‘কোনঠাসা’ হয়ে পড়া চট্টগ্রাম মহানগর বিএনপির নেতাকর্মীদের মাঝে ক্ষণিকের জন্য ‘প্রাণ সঞ্চার’ হয়েছে। সেই ‘সঞ্চারিত’ শক্তির ওপর ভর করে সরকার পতনে জনগণ ও নেতাকর্মীদের পাশে থাকার আহ্বান জানিয়েছেন বিএনপি নেতারা।

শুক্রবার নগরীর জিইসি কনভেনশন সেন্টারে আয়োজিত পেশাজীবি ও রাজনীতিকদের সম্মানে নগর বিএনপির এক ইফাতার মাহফিল ও আলোচনায় সভায় উপস্থিত হাজার নেতাকর্মীকে সামনে পেয়ে উল্টো সরকারই এখন হতাশাগ্রস্থ হয়ে পড়েছে বলে মন্তব্য করেন বিএনপি নেতারা।

ইফতার পার্টিতে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, ‘৫ জানুয়ারী একতরফা ও সিটি কর্পোরেশন নির্বাচনের পর অনেকে বলেছেন, বিএনপির নেতাকর্মীরা হতাশাগ্রস্থ হয়ে পড়েছেন। কিন্তু আমি স্পষ্টভাবে বলতে চায়, বিএনপির নেতাকর্মীরা হতাশাগ্রস্থ হয়নি।

প্রধান বক্তার বক্তব্যে সাবেক মন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, ‘যারা মনে করেছিলো বিএনপি আর উঠতে পারবে না তাদের মুখে চুনকালি পড়েছে, আজকের ইফতার মাহফিলে নেতাকর্মীদের এই অংশ গ্রহণ প্রমান করে বিএনপিকে নিশ্চিন্ন করা যাবে না। বিএনপি জনগণ আর তৃণমুল নেতাকর্মীদের দল তাই তাকে নিঃশেষ করা যাবে না।’

নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেন, ‘বিএনপি নিঃশেষ হবে না। জনগণের আন্দোলনের মুখে শেষ হয়ে যাবে স্বৈরাচারি শেখ হাসিনার সরকার। আজকের ইফতার পার্টিতে হাজার হাজার নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতিতেই প্রমাণ করে বিএনপি এখনো জনগণের সাথে আছে। ভবিষ্যতেও থাকবে।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খোন্দকার, সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলম, সাবেক সাংসদ বেগম রোজী কবির। ইফতার মাহফিলে অতিথি হিসেবে যোগদেন ভারতের সহকারী হাইকমিশনের ফাষ্ট সেক্রেটারী রাকেশ রামানসহ ২০দলীয় জোট নেতৃবৃন্দ।

মতামত