টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুণ্ডে লন্ডনপ্রবাসীর বাড়ি থেকে হাত-পা বাঁধা নারীর লাশ উদ্ধার

মো. ইমরান হোসেন
সীতাকুন্ড প্রতিনিধি

lashচট্টগ্রাম, ২৫ জুন (সিটিজি টাইমস):  সীতাকুন্ডে এক লন্ডনপ্রবাসীর বাড়ি থেকে লায়লা বেগম (৬৫) নামে এক নারী কেয়ারটেকারের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভাটিয়ারী ইউনিয়নের ইমামনগর গ্রামের মুক্তিযোদ্ধা মোজাফ্ফরের বাড়িতে কেয়ারটেকার হিসেবে কাজ করতেন লায়লা বেগম ও রিনা আক্তার (১৬)। বৃহস্পতিবার ভোররাতে ওই বাড়ির রান্নাঘরের টিন কেটে এক দল চোর পাকাভবনে ঢুকে পড়ে। ধারণা করা হচ্ছে, লায়লা বেগম দুর্বৃত্তদের চিনে ফেলায় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ওই বাড়িতে লন্ডনপ্রবাসীর মা মোজাফ্ফর থাকতেন তবে ঘটনার দিন মোজাফ্ফর মেয়ের বাড়িতে ছিলেন বলে জানা গেছে।

বাড়িতে থাকা অপর কেয়ারটেকার রিনা সাথে কথা হলে এ হত্যাকাণ্ড সম্পর্কে কিছু জানেন না বলে তিনি জানান। তিনি আরো জানান, পাকাভবনের আলাদা আলাদা কক্ষে থাকতেন তিনি ও লায়লা। বুধবার রাতে সেহরী খেয়ে তারা নিজ নিজ কক্ষে ঘুমাতে যান। সকালে ঘুম থেকে উঠে লায়লার ঘরে গিয়ে হাত-পা বাঁধা মরদেহ পড়ে থাকতে দেখে অন্যদের খবর দেন তিনি।

নিহত লায়লার ভাই ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চৌকিদার মোকতার আহমেদ বলেন, লায়লা ওই বাড়িতে প্রায় ১০/১২ বছর ধরে কাজ করছেন। লায়লার স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘটেছে, তিনি নিঃসন্তান ছিলেন। তার কোনো সম্পদ বা কারো সঙ্গে বিরোধও ছিলো না। চোর বা ডাকাতি করতে আসা দুর্বৃত্তদের চিনে ফেলার কারণেই হয়তো তাকে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টা ঘটনাস্থল পরিদর্শন করেন সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসানসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা।

লায়লার মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মতামত