টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে একটি পরিবারকে আগুনে পুড়ে হত্যার চেষ্টা

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

চট্টগ্রাম, ২৪ জুন (সিটিজি টাইমস):  মিরসরাইয়ে একটি বসতঘরে আগুন দিয়ে পুরো পরিবারকে হত্যার চেষ্টা করেছে দূর্বৃত্তরা। আগুনে ঘরের একটি কক্ষ পুড়ে গেলেও এলাকাবাসীর আপ্রাণ চেষ্টায় রক্ষা পায় বসতঘর ও পরিবারটি। মঙ্গলবার (২৩ জুন) রাত সাড়ে নয়টায় উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের রহমতাবাদ গ্রামের হাফিজুর রহমানের বাড়ির নুরুল আলমের ঘরে এ ঘটনা ঘটে।

ভূক্তভোগী নুরুল আলম জানান, মঙ্গলবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে দূর্বৃত্তরা আমার বসতঘরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় আমার মা ঘরে ঘুমন্ত ছিলেন। আগুন জ্বলতে দেখে আশ-পাশের লোকজন ও এলাকার মসজিদের মাইকে ঘোষনা দিলে গ্রামবাসী এসে আগুন নিয়ন্ত্রনে আনে। বসতঘরের একটি কক্ষের সব আসবাবপত্র পুড়ে যায়।

তিনি আরো জানান, কয়েকমাস পূর্বে আমার ছেলে বেলাল হোসেনকে পিটিয়ে হত্যা করে কিছু সন্ত্রাসী। ওই ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর থেকে সন্ত্রাসীরা বিভিন্ন সময় মামলা তুলে নিতে হুমকি দেয় বলে জানান তিনি। হয়তো তারা পরিবারের সবাইকে পুড়িয়ে হত্যা করতে আগুন দিয়েছে।

বসতঘরে আগুন দেয়ার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এ ব্যাপারে মিঠানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের জানান, রহমতাবাদ গ্রামে একটি বাড়িতে আগুন লাগার বিষয়টি এক ব্যক্তি আমাকে ফোনে জানিয়েছেন।

মতামত