টক অব দ্য চট্টগ্রাম
Ad2

টাইগারদের জয়ে চট্টগ্রামে বিজয়োল্লাস

Bangladesh

চট্টগ্রাম, ২২ জুন (সিটিজি টাইমস)::বাংলাদেশ- ভারত ওয়ানডে সিরিজে টাইগারদের ঐতিহাসিক জয়ে বিজয়োল্লাসে মেতেছে বন্দরনগরী চট্টগ্রাম।

রোববার শহরের বিভিন্ন এলাকা থেকে বিজয় মিছিলের খবর পাওয়া যায়।

নগরীর জিইসি, ২ নম্বর গেট, আগ্রাবাদ, নিউমার্কেটসহ বেশ কয়েকটি এলাকাতে টাইগারদের জয়ের পর মিছিল বের করে ক্রিকেট প্রেমীরা। রমজানেও আটকে থাকেনি আনন্দের বাধ ভাঙ্গা উল্লাস।

এদিকে রমজানেও ব্যস্ততম নগরী চট্টগ্রামে বিভিন্ন স্থানে খেলা দেখার আয়োজন করে টাইগার ভক্তরা। রমজান উপলক্ষে নগরীর ব্যস্ততম বাসস্ট্যান, শপিংমল গুলোতেও ছিল ক্রিকেট আমেজ।

সরজমিনে ঘুরে দেখা যায়, নগরীর অলংকার, কর্ণেল হাট, গরীবুল্লাহ শাহ মাজার বাসস্ট্যান এলাকার বাস কাউন্টার গুলোতে ছিল ক্রিকেট প্রেমীদের উপচেপড়া ভিড়। ছোট ছোট পর্দায় খেলা দেখার আয়োজন করা হয় । খেলা শেষে নানা বয়সী মানুষ নেমে পরে জয় আনন্দে।

অন্যদিকে, নগরীর বিভিন্ন শপিং মলে টিভির শো-রুম গুলোর সামনে ছিল চোখে পড়ার মত ভিড়। টাইগার ভক্তরা আনন্দ-উল্লাসের মাধ্যমে উপভোগ করে রোববারের ঐতিহাসিক ম্যাচ।

এছাড়াও শিক্ষার্থী শূন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন হলের টিভি রুম ও বিভিন্ন দোকানে দলবদ্ধ হয়ে খেলা দেখে শিক্ষার্থীরা। তাদের কন্ঠে ছিল প্রতিশোধের আনন্দ।

শিক্ষার্থীরা বলেন, মার্চের দাঁতভাঙ্গা জবাব দিয়েছে টাইগাররা। বর্তমান জাতীয় ক্রিকেট দলকে ইতিহাসের সেরা দল আখ্যা দিয়ে অভিনন্দন জানায়।

মতামত