টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ধোনির কাছে মোস্তাফিজের জন্য ব্যাট চাইলেন মাশরাফি!

Banglades

চট্টগ্রাম, ২২ জুন (সিটিজি টাইমস)::  ভারতের সঙ্গে ঐতিহাসিক সিরিজ জয়ের পর ক্রিকেট দুনিয়ার যাবতীয় স্পটলাইট এখন বাংলাদেশি পেস বোলিং বিস্ময় মোস্তাফিজুর রহমানের দিকে। যাকে এরই মধ্যে ‘সাতক্ষীরা সায়ানাইড’ বলে অভিহিত করেছেন ভারতের ক্রিকেট বিশ্লেষক রাজর্ষি গঙ্গোপাধ্যায়। ম্যাচ শেষে নাকি সেই মোস্তাফিজকে নিয়ে ভারতীয় ড্রেসিংরুমে গিয়েছিলেন টাইগার অধিনায়ক মাশরাফি মর্তুজা। উদ্দেশ্য ভারতকে দু’বার বিশ্বকাপ (টি-টোয়ান্টি ও আইসিসি বিশ্বকাপ) জেতানো অধিনায়ক ‘ক্যাপ্টেন কুল’ খ্যাত ধোনির সান্নিধ্যে নবীন মোস্তাফিজকে অনুপ্রাণিত করা।

সোমবার ‘বাংলা বাঘের’ গর্জনের সামনে বিপন্ন ‘ব্র্যান্ড ধোনি’ শিরোনামে পশ্চিমবঙ্গের প্রভাবশালী দৈনিক আনন্দবাজার প্রকাশিত এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ম্যাচ শেষে ভারতীয় ড্রেসিংরুমে ধোনির কাছে নাকি মুস্তাফিজকে নিয়ে গিয়েছিলেন মাশরাফি। নবীন এই পেসারের জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খোলার সম্ভাবনা আছে কি না জানতে। ধোনির কাছে একটা ব্যাটও নাকি চেয়েছেন মাশরাফি এই নবীন প্রতিভাকে উৎসাহিত করতে। তবে এর খুব একটা প্রয়োজন ছিল বলে মনে হয় না। এমন অবিশ্বাস্য বোলিং স্পেলের পর উৎসাহের নতুন টনিক লাগে নাকি?

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত