টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগের ৩৪তম ব্যাচের নবীন বরণ

sচট্টগ্রাম, ২১ জুন (সিটিজি টাইমস):: নানা আয়োজনে আইন বিভাগের ৩৪তম ব্যাচের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলো সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ। এ উপলক্ষে সম্প্রতি ইউনিভার্সিটি হল রুমে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য নবীন বরণ অনুষ্ঠান। আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর মো. মহিউদ্দিন খালেদের সভাপতিত্বে অনুষ্ঠিত নবীন বরণে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ও সেশন জজ জনাব রুহুল আমিন। আরও উপস্থিত ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা জনাব সরওয়ার জাহান, প্রো-ভিসি প্রফেসর ড. শরীফুজ্জামান, রেজিস্ট্রার ড. মনতাজুল ইসলাম চৌধুরী ও আইন বিভাগের প্রধান আতিকুর রহমান। এছাড়াও আইন বিভাগের সাবেক দুই ছাত্র বর্তমানে জুডিশিয়াল ম্যজিস্ট্রেট হিসেবে কর্মরত জনাব সিরাজ উদ্দিন শাহীন সিরাজ ও জনাব নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন।

অতিথিরা নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সাদার্ন ইউনিভার্সিটিতে তোমাদেরকে স্বাগতম। সঠিক নিয়মে সময়ের প্রতি সুবিচার করে জীবনের সাফল্যের পথে এগিয়ে যেতে হবে। আইন পেশায় দক্ষতার প্রমাণ দিয়ে দেশ ও জাতির সেবায় নিয়োজিত হয়ে নিজেদের এবং সাদার্ন ইউনিভার্সিটির সুনাম ছড়িয়ে দেবে এটাই প্রত্যাশা করছি। পরে প্রজেক্টরের মাধ্যমে আইন বিভাগের বিভিন্ন কার্যক্রম ও অর্জন নবীন শিক্ষার্থীদের দেখানো হয়।

ভোজ শেষে শিক্ষার্থীদের অংশ্রগ্রহণে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গান শুনিয়ে দর্শকদের মুগ্ধ করেন জনপ্রিয় ব্যান্ড বিন্দু।-প্রেস বিজ্ঞপ্তি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত