টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানের গশ্চিতে পুকুরে ডুবে শিশু কন্যার মৃত্যু

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি

চট্টগ্রাম, ২০ জুন (সিটিজি টাইমস):: রাউজানে পুকুরে ডুবে ১০ বছরের এক শিশু কন্যার মৃত্যু হয়েছে। ২০ জুন শনিবার বিকেল ৩টা দিকে এ ঘটনা ঘটে উপজেলার বাগোয়ান ইউনিয়নের গশ্চি স্কুলের পার্শ্বের ইদ্রিস মেম্বারের বাড়ীতে।

স্থানীয় ইকবাল হোসেন নামের এক যুবক জানিয়েছেন, পানিতে ডুবে মৃত্যু হওয়া শিশুটির নাম মাহিয়া। বয়স ৪ বছর হবে। তার পিতার নাম জানাতে পারেনি ইকবাল। তবে তার মায়ের নাম পাকি আকতার বলে জানিয়েছেন। তিনি আরো জানান, তার মা পাকি আকতারের স্বামী মারা গেছে। তাদের বাড়ী পাশ্ববর্তী রাঙ্গুনিয়া উপজেলার গোচরা নামক এলকায়। পাকি আকতারের ১ ছেলে এক মেয়ের মধ্যে নিহত মাহিয়া বড়। ইকবাল বলেন পাকি আকতার আমার চাচা ইসহাকের বাড়ীতে গৃহপরিচারিকা হিসেবে কাজ করে। আজও পাকি আকতার কাজ করছিল আমার চাচার বাড়ীতে। সবার অগোচরে পাকির মেয়ে মাহিয়া বাড়ীর পার্শ্বের পুকুরে ডুবে মারা যায়।

স্থানীয়রা মাহিয়ার ভাসমান লাশ উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়। স্থানীয় ইউপি সদস্য মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটি মা গশ্চি স্কুলের পার্শ্বে একটি বাড়াবাসায় থেকে এলাকার বিভিন্নস্থানে ঝিয়ের কাজ করতো।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত