টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাই উপজেলা পরিষদের ৬ মহিলা সদস্য নির্বাচিত

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ১৫ জুন (সিটিজি টাইমস)::  মিরসরাই উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের জন্য ৬ সদস্য নির্বাচিত হয়েছে। সোমবার (১৫জুন) বিআরডিবি ভবনে উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভার ৫৪ জন মহিলা মেম্বার প্রত্যক্ষ ভোট দিয়ে তাদের নির্বাচিত করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানান গেছে, সরকারি গেজেট অনুযায়ী ৩টি ইউনিয়নকে নিয়ে একটি আসন নির্ধারণ করা হয়েছে। মিরসরাইয়ের ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় ৬টি আসন নির্ধারণ করা হয়। ৬টি আসনের জন্য ১২জন প্রার্থী মনোনয়ন জমা দেন। এদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১নন্বর আসনে বারইয়ারহাট পৌরসভার কাউন্সিলর ফারজানা আক্তার নির্বাচিত হয়। সোমবার ভোটের মাধ্যমে ২ নন্বর আসনে জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার তাহমিনা আক্তার, ৩নন্বর আসনে ইছাখালী ইউনিয়ন পরিষদের শামীমা ইয়াসমিন, ৪নন্বর আসনে মিঠানালা ইউনিয়ন পরিষদের দেল আফরোজ বেগম, ৫নন্বর আসনে মায়ানী ইউনিয়ন পরিষদের জাহানারা বেগম ও ৬নন্বর আসনে ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের সাহানা বেগম মহিলা সদস্য নির্বাচিত হয়েছে।

উপজেলা নির্বার্হী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেন জানান, মহিলা সদস্য নির্বাচনে মোট ৫৪ ভোটের মধ্যে ৫৩জন ভোটার ভোট দিয়ে পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য নির্বাচিত করেছেন।

মতামত