টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে সিমেন্টবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ১৪ জুন (সিটিজি টাইমস)::  মিরসরাই সিমেন্টবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের চালক নিহত হয়েছে। রবিবার (১৪ জুন) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রায়পুর এলাকার গোয়ামারা ব্রিজে এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতের নাম বেলাল হোসেন (২২)। সে খাগড়াছড়ি জেলার গুইমারা এলাকার কিতাব আলীর পুত্র। নিহতের লাশ সীতাকুন্ড ফায়ার সার্ভিস স্টেশানের কর্মীরা উদ্ধার করেছে।

চট্টগ্রামের রুবি সিমেন্ট কারখানা থেকে ৪’শ ব্যাগ সিমেন্ট নিয়ে বারইয়ারহাট আল-আমিন ট্রেডার্সে নেওয়া হচ্ছিল। এতে প্রায় ২ লাখ টাকার সিমেন্ট ছিলো বলে জানা গেছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট ফরিদ উদ্দিন জানান, ট্রাকের চালক কোরবান আলী ট্রাকটি (চট্টমেট্রো ট ১১ ৪১২৬) না চালিয়ে তার সহকারি বেলাল হোসেনকে ড্রাইবিং করতে দেয়। পথিমধ্যে রায়পুর এলাকায় সহকারী চালক নিয়ন্ত্রন হারিয়ে ব্রিজের নীচে পড়ে যায়। দূর্ঘটনা কবলীত ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয় নি। মূল চালক কোরকাব আলী নিখোঁজ রয়েছেন। দূর্ঘটনার সময় চালক পাশের সিটে বসা ছিলেন বলে জানা গেছে। দুপুরে নিহত বেলালের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত