টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ইয়াবাসহ আটক ২

চট্টগ্রাম, ১৪ জুন (সিটিজি টাইমস)::  চট্টগ্রামে আলাদা স্থানে অভিযান চালিয়ে ১০ হাজার ৮০০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে।

বাকলিয়া শাহ আমানত সেতু এলাকা ও নগরীর পাঁচলাইশ এলাকায় শনিবার সন্ধ্যা থেকে রবিবার ভোর পর্যন্ত এ অভিযান চালানো হয়।

বাকলিয়া শাহ আমানত সেতু এলাকা থেকে রবিবার ভোর ৪টার দিকে এক হাজার ইয়াবাসহ মো. সামিউল হক (২৮) নামে একজনকে আটক করেছে পুলিশ।

সামিউল রংপুর কাউনিয়ার ভায়ার হাটের মৃত মোসলেম উদ্দিনের ছেলে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন জানান, শাহ আমানত সেতু এলাকায় একটি সৌদিয়া পরিবহনের বাসে তল্লাশি করা হয়। এ সময় সন্দেহজনক আচরণ করায় সামিউলকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) এলাকা থেকে ৯৮০০ পিস ইয়াবাসহ মো. গনু মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭।

র‌্যাব-৭ এর সদর দফতর থেকে রবিবার সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যটি জানানো হয়। আটক গনু মিয়াকে পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানানো হয়।

র‌্যাব-৭ এর মিডিয়া উইংয়ের সহকারী পুলিশ সুপার (এএসপি) সোহেল মাহমুদ জানান, শনিবার বিকেল সাড়ে ৫টায় চমেকের প্রধান ফটক থেকে গনু মিয়াকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। উদ্ধার করা ইয়াবার বর্তমান বাজার মূল্য প্রায় ৪০ লাখ টাকা।

আটক গনু মিয়া কক্সবাজার জেলার টেকনাফ থানার মৌলভীপাড়ার মৃত অলি আহম্মেদের ছেলে।

মতামত