টক অব দ্য চট্টগ্রাম
Ad2

অঞ্জলী হত্যা : রেজার ১২ দিনের রিমান্ড চায় ডিবি

ctgচট্টগ্রাম, ১৪ জুন (সিটিজি টাইমস)::  চট্টগ্রাম সরকারি নাসিং কলেজের সিনিয়র শিক্ষিকা অঞ্জলী দেবী রাণী হত্যাকাণ্ডে প্রধান সন্দেহভাজন গ্রেপ্তার মোহাম্মদ রেজাকে (৩৮) জিজ্ঞাসাবাদের জন্য ১২ দিনের রিমান্ড চায় তদন্ত সংস্থা ডিবি।

মামলার তদন্ত কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক কেশব কুমরা চক্রবর্তী বলেন, ‘অঞ্জলী হত্যাকাণ্ডের প্রধান সন্দেহভাজন হিসাবে পটিয়া মাদ্রাসার সাবেক ভূ-সম্পত্তি কর্মকর্তা মোহাম্মদ রেজাকে তার স্বামীর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আমারা ১২ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছি। এখন আদালতে অনুমতি নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করবো।’

প্রসঙ্গতঃ শনিবার রাতে নগরীর জিইসি মোড় মেরিডিয়ান রেস্টুরেন্ট থেকে আটক করে গোয়েন্দা পুলিশ। এরপর রাতভর জিজ্ঞাসাবাদ শেষে তাকে অঞ্জলীর স্বামী ডা. রাজেন্দ্র চৌধুরীর পাঁচলাইশ থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

আলোচিত ক্লুলেস এই হত্যাকাণ্ডের প্রধান সন্দেহভাজন আসামী হিসেবে রেজাকে ১২ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন জানিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়।

উল্লেখ্য, নগরীর চকবাজার এলাকায় গত ১০ জানুয়ারি পূর্ব শত্রুতার জের ধরে চট্টগ্রাম নার্সিং কলেজের শিক্ষিকা অঞ্জলী দেবীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। তার শ্বশুরবাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার চৌধুরীরহাট এলাকায়। বাবার বাড়ি রংপুরে। তার দুই মেয়ে ঢাকা ও চট্টগ্রাম মেডিকেল কলেজের শিক্ষার্থী এবং তার স্বামীও একজন চিকিৎসক।

ঘটনার দিন সন্ধ্যায় নগরীর পাঁচলাইশ থানায় নিহত শিক্ষিকার স্বামী ডা. রাজেন্দ্র চৌধুরী বাদী হয়ে একটি মামলাটি করেন। তবে মামলায় কারো নাম উল্লেখ না করে অজ্ঞাতনামা আসামি করা হয়েছিল।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত