টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ায় দুই ইউপি’র ৩ ওয়ার্ডে উপনির্বাচন রোববার

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রাম, ১৩ জুন (সিটিজি টাইমস)::  চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ও কোদালা দুই ইউনিয়ন পরিষদের ৩টি ওয়ার্ডে রোববার(১৪ জুন) উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ৩ ইউপি সদস্যের মৃত্যুজনিত কারনে ৩ ওয়ার্ডে ইউপি পদ শূন্য হওয়ায় এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে বলে জানান উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.কামরুল আলম ।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, উপজেলার ইসলামপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্ধিতা করছেন ৩ প্রার্থী। এরা হলেন আবদুর রহিম(ভ্যানগাড়ী),সেকান্দর হোসেন(মরিচ), সিরাজুল হক(তাল)। এই ওয়ার্ডে মোট ভোটার রয়েছে ১৩৭৫ জন। অপরদিকে কোদালা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে মোট ভোটার রয়েছে ১৪৯০ জন এবং প্রতিদ্বন্ধি প্রাথী হচ্ছেন মো. এনাম হোসেন(মরিচ) ও মো. নুর খাঁন(ভ্যানগাড়ী)। একই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে মোট ৪ জন প্রার্থী নির্বাচনে লড়ছেন। তারা হলেন এম.আই জুয়েল(টর্চলাইট), আহমদ খাঁন(তাল), মো. ইসলাম(লিচু), কোব্বাদ আলী (ভ্যানগাড়ী)। এ ওয়ার্ডে মোট ১৭৮১ ভোটার রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচন কো অর্ডিনেটর মোহাম্মদ সাইফুল ইসলাম মজুমদার জানান, নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সকাল ৮ টা থেকে বিকাল ৪ পর্যন্ত একটানা ভোট গ্রহন চলবে।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত