টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে স্কুল ছাত্রের জবাই করা লাশ উদ্ধার

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

চট্টগ্রাম, ১২ জুন (সিটিজি টাইমস):: মিরসরাইয়ের জোরারগঞ্জ বৌদ্ধ উচ্চ বিদ্যালয়ের (জে.বি) ফারহান সাকিব নামের ১০ম শ্রেণীর এক ছাত্রকে জবাই করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার (১২জুন) সকাল ১০টায় উপজেলার ১নম্বর করেরহাট ইউনিয়নের কয়লা এলাকায় পাহাড়ের নিচ থেকে স্কুল ছাত্র সাকিবের গলিত লাশ উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার এস আই মোঃ হামিদ। নিহত ফারহান সাকিব উপজেলার ৪নম্বর ধুম ইউনিয়নের মোবারক ঘোণা গ্রামের নাসির আহম্মদের পুত্র।

জে.বি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুভাস সরকার জানান, ফারহান সাকিব স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র। তার অর্ধ বার্ষিক পরীক্ষা চলছিল। কিন্তু পরীক্ষায় অনুপস্থিত থাকায় বিদ্যালয়ের পক্ষ থেকে খোঁজ খবর নেওয়া হলে পরিবার নিঁখোজের বিষয়টি জানা যায়। পরে পরিবারের পক্ষ থেকে জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দেওয়া হয়। সাকিব খুবই মেধাবী ছাত্র ছিল বলে জানিয়েছেন সহকারী প্রধান শিক্ষক সুভাষ সরকার।

জেবি স্কুলের ১০ শ্রেনীর ছাত্র শাহ আবদুল্লাহ আল রাহাত জানান, সাকিব খুবই মেধাবী ছাত্র ছিল। গত ৬ জুন থেকে তাকে পাওয়া যাচ্ছিলনা । সাকিবের মৃত্যু সহপাঠিরা কিছুতেই মেনে নিতে পারছেনা বলে জানায় সে।

জোরারগঞ্জ থানার এস আই মোঃ হামিদ জানান, উপজেলার ১নম্বর করেরহাট ইউনিয়নের কয়লা এলাকায় পাহাড়ের নিচু থেকে স্কুল ছাত্র সাকিবের গলাকাটা পঁচা লাশ উদ্ধার করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত