টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় বিমানের শিডিউল বিপর্যয়

bimanচট্টগ্রাম, ১১ জুন (সিটিজি টাইমস)::  দুর্যোগপূর্ণ আবহাওয়ায় চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে শিডিউল বিপর্যয় দেখা দিয়েছে।

বিমানবন্দরের ব্যবস্থাপক স্কোয়াড্রন লিডার নূর-ই-আলম বলেন, ‘সকাল থেকে বিমানের শিডিউল স্বাভাবিক ছিল। দুপুরের পর ঝড়ো আবহাওয়ার কারণে ফ্লাইট চলাচল বিঘ্নিত হয়। এতে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের মোট সাতটি ফ্লাইটের শিডিউল পরিবর্তন করতে হয়েছে।’

তা ছাড়া সকালে ঢাকা শাহজালাল বিমানবন্দরে নামতে না পেরে সেখানকার পাঁচটি ফ্লাইট চট্টগ্রামে অবতরণ করে বলে জানান বন্দর ব্যবস্থাপক।

হঠাৎ বৃষ্টিতে নগরীর বিভিন্ন সড়ক হাঁটু পানিতে তলিয়ে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। একইসঙ্গে সৃষ্টি হয় যানজট। বৃষ্টির সঙ্গে বজ্রপাতও অব্যাহত ছিল। তবে ভারি বৃষ্টিপাত হলেও গরম কমেনি এতটুকু। বৃহস্পতিবার সকাল সাড়ে ১২টা থেকে নগরী ও আশপাশের এলাকায় মুষলধারে বৃষ্টি শুরু হয়। আবহাওয়া বিভাগ আড়াইঘণ্টায় ৬০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে।

নগরীর বহদ্দারহাট, মুরাদপুর, ষোলশহর ২নং গেট, ওয়াসা মোড়, জামালখান বাই লেন, চকবাজার, বাদুরতলা, কাপাশগোলা, বাকলিয়া, দেওয়ান বাজার, ডিসি রোড, স্টেশন রোড, কদমতলী, আগ্রাবাদ সিডিএ, হালিশহর এ ব্লক, পাঠানটুলি, মোগলটুলি ও শেখ মুজিব রোডের অংশ বিশেষ হাঁটু পানিতে তলিয়ে যায়। এ সময় ব্যস্ত সড়কগুলোতে দেখা দেয় তীব্র যানজট।

মতামত