টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রকে অপহরণের চেষ্ঠা, আটক ১

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ১০ জুন (সিটিজি টাইমস):: মিরসরাইয়ে তৃতীয় শ্রেনীর এক ছাত্রকে অপহরণের চেষ্ঠা করেছে দূর্বৃত্তরা। পরে জনতার উপস্থিতি টের পেয়ে তাকে ফেলে পালিয়ে যায় অপহরণকারীরা। স্থানীয় জনতা অপহরণের কাজে ব্যবহৃত সিএনজি অটো রিকসাসহ চালককে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করে। ওই ছাত্রের নাম জুবায়ের হোসেন। সে ইছাখালী ইউনিয়নের লুদ্দাখালী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। সে লুদ্দাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীর ছাত্র। মঙ্গলবার (৯ জুন) বিকালে ইছাখালী ইউনিয়নের টেকেরহাট এলাকায় এঘটনা ঘটে। এসময় সিএনজি চালক জয়নালকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেলে বিদ্যালয় থেকে বাড়িতে যাওয়ার পথে কয়েকজন দূর্বৃত্ত জুবায়েরকে জোর করে একটি সিএনজি অটো রিকসায় তুলে অপহরণের চেষ্ঠা চালায়। পরে বিষয়টি স্থানীয়রা টের পেয়ে সিএনজি অটো রিকসাটি টেকেরহাট এলাকায় আটক করে। এসময় অপহরণকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা সিএনজি চালক জয়নালকে আটক করে পুলিশে সোপর্দ করে। এব্যাপারে মঙ্গলবার রাতে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা জোরারগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক মো. মনির জানান, অপহরণ চেষ্ঠার ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। আটক সিএনজি চালককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত