টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে আফ্রিকা প্রবাসী ব্যবসায়ীর কাছে ১০ লক্ষ টাকা চাঁদা দাবির অভিযোগ 

চট্টগ্রাম, ১০ জুন (সিটিজি টাইমস):: চট্টগ্রামে আফ্রিকান প্রবাসী এক ব্যবসায়ীর কাছে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করেছে একটি চক্র। তাদের দাবিকৃত টাকা না দেয়ায় তার নির্মানাধীন ভবনে হামলা,লুটপাট এবং তার বেশ কয়েকজন স্বজনকে পিটিয়ে আহত করেছে। দুর্বৃত্তদের অব্যাহত হুমকির কারণে ব্যবসায়ী শাহাদাত হোসেন হিরো ও তার পরিবার পালিয়ে বেড়াচ্ছে। এব্যাপারে চট্টগ্রাম আদালতে একটি মামলা দায়ের করা হলে গতকাল ১০ জুন পাঁচলাইশ থানাকে ব্যবস্থা নিতে বলা হয়েছে।

ব্যবসায়ী শাহাদাত হোসেন হিরো অভিযোগ করেন,‘তিনি নগরের চকবাজার থানার কে বি আমান আলী রোড় এলাকায় একটি ভবন নির্মাণ করছেন। বাড়ি নির্মাণের শুরু থেকে চকবাজার এলাকার মোহাম্মদ খোকন, আবু, মামুনের নেতৃত্বে বেশ কয়েকজন সন্ত্রাসী ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছে। তাদের দাবিমত চাঁদা না দেয়ায় গত ৮ জুন ভবনে কাজ করতে আসা শ্রমিক ও তার আত্মীয় স্বজনদের পিটিয়ে আহত করে। এসময় ২ লক্ষ টাকার সেনিটারী লুট করে। বর্তমানে দুর্বৃত্তদের অব্যাহত হুমকির কারণে পরিজন নিয়ে আতঙ্কের মধ্যে রয়েছেন বলে তিনি জানান।

এব্যাপারে পাঁচলাইশ থানার ওসি আজিজ আহমেদকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘ব্যবসায়ী শাহাদাত একটি অভিযোগ দিয়েছে। তা তদন্ত করে দেখা হচ্ছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত