টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মেয়র সাহেব আগে নিজের বিলবোর্ড নামান: ওবায়দুল কাদের

obidul-albdচট্টগ্রাম, ১০ জুন (সিটিজি টাইমস)::  বিলবোর্ড অপসারণে রাজনীতিই প্রধান বাধা উল্লেখ করে চট্টগ্রাম সিটি করপোরেশনের নতুন মেয়রকে শুভেচ্ছা জানিয়ে দেওয়া বিলবোর্ড সবার আগে অপসারণের আহ্বান জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  বলেন,‘আপনাকে শুভেচ্ছা জানিয়ে দেওয়া ব্যানার, বিলবোর্ড নামিয়ে নগরীর পরিচ্ছন্নতা অভিযান শুরু করুন। আমি দেখেছি নগরীর বিভিন্ন জায়গায় আপনার নামে বিলবোর্ড দেওয়া হয়েছে। এতে নগরীর সৌন্দর্য হানি হচ্ছে।’ 

বুধবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউসে অনুষ্ঠিত এক বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি। এসময় মন্ত্রীর পাশেই ছিলেন মেয়র আ জ ম নাছির উদ্দিন।

মন্ত্রী বলেন,‘আমি জানি বিলবোর্ড উচ্ছেদে প্রধান বাধা রাজনীতি। কিন্তু আপনি আগের মেয়রদের তুলনায় অপেক্ষাকৃত তরুণ। তাই আমার বিশ্বাস এ রাজনৈতিক বাধা সাহসের সঙ্গে মোকাবেলা করতে পারবেন।’

অবৈধ গাড়ি চলাচল বন্ধ, ভাড়া নৈরাজ্য ও যাত্রী হয়রানি বন্ধে সিএনজি চালক, মালিক ও সংশ্লিষ্টদের সঙ্গে এ মতবিনিময় সভার আয়োজন করে চট্টগ্রাম জেলা প্রশাসন।

জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত