টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে সংবাদকর্মীকে মারধর করে থানায় তুলে দিয়েছে দূর্র্বৃত্তরা

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

চট্টগ্রাম, ০৮ জুন (সিটিজি টাইমস) :: আঞ্চলিক প্রকাশনা চলমান মিরসরাই পত্রিকার নিজস্ব প্রতিনিধি জাহিদুল ইসলাম হান্নানকে মারধর করে পুলিশের হাতে তুলে দিয়েছে দূর্বৃত্তরা। উপজেলার ৭ নং কাটাছরা ইউনিয়নে গোড়াতলী- কাজাীগ্রাম সড়ক সংস্কারের অনিয়ম দূর্নীতির সংবাদ সংগ্রহের জের ধরে তাকে মারধর করা হয়।

রোববার (৭ জুন) সন্ধ্যায় দূর্বৃত্তরা আবুরহাট বাজারে অবস্থিত রাসেল স্মৃতি সংসদে ডেকে নেয়। এর পর কেন সংবাদ সংগ্রহ করা হয়েছে এ বিষয়ে জানতে চায়। হান্নান সংবাদ কর্মী হিসেবে তার পরিচয় দেওয়ার পরও হত্যা মামলার পলাতক আসামী তুষার, রাসেল, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ও সংশ্লিষ্ট সড়কটির ঠিকাদার মোঃ জাফর সহ দূর্বৃত্তরা তাকে মারধর করে রাতে জোরারগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয়।

সোমবার (৮ জুন) সকালে জোরারগঞ্জ থানা পুলিশ সন্দেহভাজন হিসেবে চট্টগ্রাম কোর্টে প্রেরণ করে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী বলেন, আবুরহাট হাট এলাকার কিছু লোকজন হান্নানকে পুলিশের হাতে তুলে দেয়। তাকে সন্দেহভাজন হিসেবে কোর্টে চালান দেওয়া হয়েছে।

ঠিকাদার জাফরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তার নিজের নামে কোন ঠিকাদারী লাইসেন্স নেই। লাইসেন্স ছাড়া ঠিকাদারী করা সম্পর্কে তিনি কোন সদুত্তর দিতে পারেননি। সংবাদকর্মী হান্নানকে মারধর ও পুলিশের হাতে তুলে দেওয়ার বিষয়েও তিনি কোন সদুত্তর দেননি।

রাস্তা সংস্কারে নি¤œমানের সামগ্রী ব্যবহারের বিষয়ে উপজেলা নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলাম বলেন, আমরা শীঘ্রই সরেজমিন গিয়ে বিষয়টি তদন্ত করে দেখবো।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত