টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মোদির সঙ্গে বৈঠক করলেন খালেদা

bnpচট্টগ্রাম, ০৭ জুন (সিটিজি টাইমস) :: বাংলাদেশে সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

রাজধানীর হোটেল সোনাগাঁওয়ে রবিবার বিকেল ৪টায় এ বৈঠক শুরু হয়। বৈঠক চলে ৪টা ৫০ মিনিট পর্যন্ত। বৈঠকে খালেদা জিয়ার সঙ্গে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান ও সাবিহ উদ্দিন আহমেদ।

বিএনপি সূত্রে জানা যায়, নরেন্দ্র মোদির সঙ্গে বাংলাদেশে চলমান রাজনৈতিক পরিস্থিতিতে ভারত সরকারের সহযোগিতাসহ দ্বিপাক্ষিক কয়েকটি ইস্যুতে আলোচনা হতে পারে। নতুন করে জাতীয় সংসদ নির্বাচনসহ গণতন্ত্র সংহত করতে মোদি সরকারের সহযোগিতা চাওয়া হতে পারে। এ ছাড়া ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচন, সদ্য অনুষ্ঠিত ঢাকা সিটি নির্বাচনের বিভিন্ন অনিয়মের চিত্র তুলে ধরে লিখিত ডকুমেন্ট তার কাছে তুলে দেওয়া হবে।

৩৬ ঘণ্টার সফরে শনিবার সকালে ঢাকায় পৌঁছান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার এই সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাষ্ট্রপতি এ্যাডভোকেট আবদুল হামিদ, পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের সঙ্গেও দ্বিপাক্ষিক ইস্যুতে বৈঠক করেন। রবিবার রাতে মোদি দিল্লির উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত