টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাদার্ন ইউনিভার্সিটি ইইই ও ইসিই বিভাগের ১৩ ও ১৪তম ব্যাচের বিদায় অনুষ্ঠান

selectচট্টগ্রাম, ০৬ জুন (সিটিজি টাইমস) : সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) এবং ইলেকট্রনিক ও কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগের ১৩- ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান আজ নগরীর লর্ডস ইন হোটেলে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্ট্রি বোর্ডের চেয়ারম্যান শিক্ষানুরাগী ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ খলিলুর রহমান।
প্রো-ভিসি প্রফেসর ড. শরীফুজ্জামানের সভাপতিত্বে আয়োজিত বিদায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা জনাব সরওয়ার জাহান, ইইই ও ইসিই বিভাগের উপদেষ্টা প্রফেসর আহমদ হোসেন, ইঞ্জিনিয়ার হারুন আর রশীদ, রেজিস্ট্রার ড. মো. মনতাজুল ইসলাম চৌধুরী , ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মিসেস ইসরাত জাহান ও ইইই ও ইসিই বিভাগের প্রধান হেদায়েত উল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ খলিলুর রহমান বিদায় শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, জীবনে উন্নতি করতে হলে কঠোর পরিশ্রম করতে। যদি পরিশ্রম করার মানসিকতা না থাকে তাহলে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবেনা।

প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান বলেন, আপনারা যারা আজ সাদার্ন ইউনিভার্সিটি থেকে শিক্ষার সনদ অর্জন করলেন তা দিয়ে যেন ইউনিভার্সিটির সুনাম ধরে রাখতে পারেন সেই প্রত্যাশায় করছি। আপনাদের জ্বলে ওঠা মানে সাদার্ন ইউনিভার্সিটির উজ্জ্বলতা। আপনারাই আগামী দিনের সুন্দর বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা।

প্রো-ভিসি প্রফেসর ড. শরীফুজ্জামান বলেন, সাদার্ন ইউনিভাসির্টি সব সময় গুণগত শিক্ষায় বিশ্বাসী। ইতোমধ্যে সাদার্ন ইউনিভার্সিটি থেকে পাশ করে প্রত্যেকে স্ব স্ব ক্ষেত্রে নিজেদের যোগ্যতার প্রমাণ দিয়ে প্রতিষ্ঠিত হয়েছে।

প্রীতিভোজের পর বিদায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।-প্রেস বিজ্ঞপ্তি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত