টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মেধা বিকাশে অনন্য প্রতিষ্ঠান মেট্টোপলিটন সায়েন্স কলেজ চট্টগ্রাম

CERCচট্টগ্রাম, ০৬ জুন (সিটিজি টাইমস) : জাতীয় পর্যায়ের শ্রেষ্ট শিক্ষক ও কলেজের উপদেষ্টা প্রফেসর সুচারু বিকাশ বড়ুয়া বলেছেন, চট্টগ্রামে হাজারো শিক্ষা প্রতিষ্ঠান থাকলেও মেট্টোপলিটন সায়েন্স কলেজ চট্টগ্রাম শিক্ষার্থীদের সঠিক পরিচর্যা ও মেধা বিকাশে অনন্য ভুমিকা পালন করে যাচ্ছে। আধুনিক ল্যাব সমৃদ্ধ এ কলেজ প্রতিষ্ঠার পর থেকে ছাত্র-ছাত্রীরা প্রতিটি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ অবদান রেখেছে। তিনি বলেন, শিক্ষক ও পরিচালনা পরিষদের সার্বিক তত্তা¡বধানে এ কলেজের শিক্ষার্থীরা নিয়মানুবর্তিতা, শৃংখলার ক্ষেত্রেও এগিয়ে রয়েছে। এ কলেজ থেকে কৃতিত্বের সাথে উত্তীর্ণ ছাত্র-ছাত্রীরা খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে সক্ষম হয়েছে। তিনি এ কলেজে ভর্তি হয়ে ছাত্র-ছাত্রীদেরকে সঠিক দিক নির্দেশনাসহ যুগোপযোগী শিক্ষা অর্জনের আহবান জানান।

চট্টগ্রাম শিক্ষা গবেষনা কেন্দ্র এর উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর সুচারু বিকাশ বড়ুয়া উপরোক্ত বক্তব্য রাখেন।

আজ শনিবার দুপুর ১২টায় মেট্টোপলিটন সায়েন্স কলেজ চট্টগ্রাম এর অধ্যক্ষ অধ্যাপক মৃদুল কান্তি দাশের সভাপতিত্বে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম শিক্ষা গবেষনা কেন্দ্রের সেক্রেটারী আনোয়ারুল আলম চৌধুরী, উপস্থিত ছিলেন ট্রাষ্ট্রের নির্বাহী সদস্য জমির উদ্দিন, কলেজের প্রভাষক আনোয়ারুল করিম, প্রভাষক নুরনবী, প্রভাষক শওকত হোসাইন, প্রভাষক আফরোজা বেগম, জাহানারা খানম প্রমুখ।

সভায় প্রফেসর সুচারু বিকাশ বড়ুয়া স্যারকে আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট ভর্তি কমিটি গঠন করা হয়।- প্রেস বিজ্ঞপ্তি

মতামত