টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কক্সবাজারে চার পাচারকারী আটক

ইমাম খাইর, কক্সবাজার ব্যুরো:
কক্সবাজারে পৃথক অভিযানে নারীসহ চার পাচারকারীকে আটক করেছে পুলিশ। ৫ জুন শুক্রবার সকালে মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের খোন্দকারপাড়াস্থ নিজ বাড়ী থেকে হোসনে আরা বেগম রেশমি নামে এক নারী মানব পাচারকারীকে আটক করেছে পুলিশ। আটক রেশমি গ্রামের আলী আকবরের স্ত্রী।
শুক্রবার সকাল ১১টার দিকে উখিয়া উপজেলার মাদার বুনিয়া এলাকা থেকে আব্দুল জলিল (৩০) নামে এক মানবপাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ওই এলাকার শফিকুর রহমানের ছেলে।  তার বিরুদ্ধে উখিয়া থানায় মানবপাচার  আইনে  একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
একইদিন ভোরে রামুর কুতুপালং এলাকা থেকে মানবপাচারকারী চক্রের ২ সদস্যকে আটক করেছে  পুলিশ। আটকরা হলেন- কুতুপালং গ্রামের মৃত ফজল আহমদের ছেলে মোহাম্মদ মোস্তফা ও মোহাম্মদ ইসতিয়াকের ছেলে মোহাম্মদ আলম।
ভালো চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে রামুর দালারকুলের জিয়াউর রহমান নামে এক যুবককে অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়ায় পাচার করে চক্রটি। বর্তমানে জিয়াউর নিখোঁজ  রয়েছেন।
পুলিশ সুপার শ্যামল কুমার নাথ বলেন, মানব পাচারকারীদের আটকের ব্যপারে পুলিশ সক্রিয় রয়েছে। মানব পাচার শুন্যের কোটায় না আসা পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত