টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দিনে-দুপুরে হাটহাজারীতে ভাড়াটিয়া সেজে ডাকাতি!

map- hatajariচট্টগ্রাম, ০৪ জুন (সিটিজি টাইমস) :: হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ ভূঁইয়া গাজীর বাড়িতে ভাড়াটিয়া সেজে একটি বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার বেলা ১১টার এ ঘটনায় কাউকে গ্রেপ্তার বা লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ।  

ডাকাত কবলিত পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার দুপুরে ভাড়াটিয়া সেজে ওই ভবনের ৩য় তলার ১১নং ফ্ল্যাট সশস্ত্র ডাকাতি ঘটনা ঘটে। ভবনের দারোয়ান ভাড়াটিয়াদের ৩য় তলায় মালিকের বাসায় নিয়ে গেলে মালিকের স্ত্রী তাদেরকে চা-নাস্তা খেতে দেয়। এরমধ্যে ভবনের মালিক ভাড়াটিয়াদের ফ্ল্যাট ভাড়া নিতে হলে ২ মাসের অগ্রীম ভাড়ার টাকা দিতে হবে জানালে ভাড়াটিয়ারা মালিকের স্ত্রীর সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করতে শুরু করে। এক পর্যায়ে ভাড়াটিয়ার ভবন মালিকের স্ত্রী ও তার পুত্রবধূর হাত বেঁধে মুখে আবরণ লাগিয়ে দেয়। এরপর ভাড়াটিয়া রূপ ধারণকারী ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে ওই বাসা থেকে ৭-৮ ভরি স্বর্ণালংকার, ১টি ল্যাপটপ, ৪টি মোবাইল ও নগদ টাকাসহ প্রায় লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

বাড়ির মালিকের ছেলে সজীব বলেন, ঘরের পুরুষ সদস্যদের অনুপস্থিতিতে চার ডাকাত আমার মা ও পরিবারের অন্য সদস্যদের জিম্মি করে ৭ ভরি স্বর্ণালংকার, ১টি ল্যাপটপ, ৪টি মোবাইল ও নগদ টাকাসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

থানার উপ পরিদর্শক মো.শাহনেওয়াজ বলেন, ঘটনাস্থলে আছি। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছি। তদন্ত করে অপরাধীদের গ্রেফতার করা হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত