টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে বাজেটকে স্বাগত জানিয়ে আ. লীগের মিছিল

aচট্টগ্রাম, ০৪ জুন (সিটিজি টাইমস) :: ২০১৫-১৬ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে নগর আওয়ামী লীগ।

বৃহস্পতিবার বাজেটকে স্বাগত জানিয়ে এক তাৎক্ষণিক সমাবেশ শেষে আনন্দ মিছিল দারুল ফজল মার্কেট চত্বর থেকে শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়।

এর আগে সমাবেশে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, ‘২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্য আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে এবার ৩ লক্ষ কোটি টাকার উন্নয়নবান্ধব বাজেট উপস্থাপন করা হয়েছে এবং সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা ও জীবনমান বৃদ্ধির জন্য বাজেটে ইতিবাচক নির্দেশনা রয়েছে।’

তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সামনের দিকে এগুচ্ছে। বাংলাদেশ এখন দক্ষিণ-পূর্ব এশিয়ায় নারীর ক্ষমতায়ন এবং ১২টি মানবিক সূচকে প্রতিবেশিত দেশের তুলনায় অনেক এগিয়ে আছে।’

নতুন বাজেট বাস্তবায়নে সরকারের উদ্যোগ ও প্রচেষ্টার সাথে দলের সর্বস্তরের নেতা-কর্মীদের নিবিড়ভাবে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান তিনি।

দারুল ফজল মার্কেট চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট সুনীল কুমার সরকার।

সম্পাদকমন্ডলীর সদস্য এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশণা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, ধর্ম সম্পাদক হাজী জহুর আহাম্মদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: ফয়সাল ইকবাল চৌধুরী, উপ-সম্পাদক জহরলাল হাজারী, হাজী শহিদুল আলম, কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম বাহাদুর, গৌরাঙ্গ চন্দ্র ঘোষ, বখতিয়ার উদ্দন খান, আবদুল লতিফ টিপু, প্রকৌশলী বিজয় কুমার চৌধুরী কিষান, থানা আওয়ামী ীলগের সিদ্দিক আলম, ওয়ার্ড আওয়ামী লীগের আবুল হাশেম বাবুল, হাজী আলী বক্স, নুরুল আজিম নুরু, আফসার উদ্দিন চৌধুরী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ¬ব, আবদুল কাদের প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত