টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে খোলা বাজারে টিসিবির পণ্য বিক্রি শুরু আজ

TCB_CTGচট্টগ্রাম, ০৪ জুন (সিটিজি টাইমস) ::রমজান উপলক্ষে চট্টগ্রামে খোলা বাজারে সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর পণ্য বিক্রি শুরু হচ্ছে আজ।

বৃহস্পতিবার থেকে চট্টগ্রামের ১০টি স্থানে ট্রাকে করে পণ্য বিপণন শুরু হবে বলে টিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। এখান থেকে চিনি, মশুর ডালসহ পাঁচটি নিত্য প্রয়োজনীয় পণ্য সুলভ মূল্যে কিনতে পারবেন সাধারণ মানুষ।

টিসিবির কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, চট্টগ্রামে ১০টি স্থানে ট্রাক যোগে খোলা বাজারে পণ্য বিক্রি করা হবে। প্রাথমিকভাবে চিনি, মশুর ডাল, সয়াবিন তেল, ছোলা ও খেজুর বিক্রি করা হবে বলে জানান তিনি।

টিসিবি জানিয়েছে, এক্ষেত্রে প্রতি কেজি চিনির দাম হবে ৩৭ টাকা। আর একজন ক্রেতা সর্বোচ্চ চার কেজি চিনি কিনতে পারবেন। প্রতি কেজি মশুর ডাল (নেপালি) বিক্রি হবে ১০৩ টাকা করে, একজন ক্রেতা সর্বোচ্চ দুই কেজি ডাল নিতে পারবেন। ছোলা বিক্রি হবে ৫৩ টাকা করে, একজন ক্রেতা সর্বোচ্চ তিন কেজি ছোলা কিনতে পারবেন। এছাড়া ১ ও ২ লিটার সয়াবিন তেলের বোতল প্রতি লিটার ৮৯ টাকা করে এবং ৫ লিটারের বোতল প্রতি লিটার ৮৮ টাকা করে বিক্রি হবে বলে জানিয়েছে টিসিবি। একজন ক্রেতা সর্বোচ্চ ৫ লিটার তেল কিনতে পারবেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত