টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পটিয়ায় সন্ত্রাসী হামলায় আহত ৭

patiya-mapচট্টগ্রাম, ০৪ জুন (সিটিজি টাইমস) ::: পটিয়ায় মাদক ব্যবসায়ে বাধা দেয়ায় সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীদের সন্ত্রাসী হামলায় বৃদ্ধা মহিলাসহ ৭জন আহত হয়েছেন। 

আহতরা হলেন- জাহাঙ্গীর আলম (৩৮), মো. ইউনুচ (৪২), মো. হাসান (৩৫), আবদুস ছবুর (৮০), লায়লা খাতুন (৭৫), কুলছুমা খাতুন (৪৫), মো. একরাম (২৫)। এদের মধ্যে গুরুতর আহত মো. ইউনুচকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে পটিয়ার শিকলবাহা আদর্শ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  এ ঘটনায় গুরুতর আহত একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পটিয়ার শিকলবাহা আদর্শ পাড়া এলাকায় ওসমান, নাছির ও মনসুরের নেতৃত্বে একদল যুবক প্রকাশ্যে মাদক ব্যবসায় চালিয়ে আসছিল। তাদের এসব কাজে বাধা দেওয়ায় স্থানীয় বাসিন্দা জাহাঙ্গীর আলমের উপর ক্ষিপ্ত ছিল তারা। এর জের ধরে মাদক ব্যবসায়ীদের সহযোগি মো. সোলায়মানের নেতৃত্ব বুধবার বিকেলে জাহাঙ্গীরের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় তাকে বাঁচাতে আসাদের উপরও হামলা চালানো হয়। এতে বৃদ্ধা মহিলাসহ অন্তত সাতজন আহত হয়।

এদিকে এ ঘটনায় অভিযুক্ত মো. সোলায়মান, মাদক ব্যবসায়ী ওসমান ও মনসুরসহ এজাহার নামীয় ১১জন ও অজ্ঞাত ১০-১২জনকে আসামী করে বুধবার রাতে মামলা দায়ের করেন ভুক্তভোগী জাহাঙ্গীর আলম।

বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম  বলেন, ‘প্রাথমিকভাবে জেনেছি মাদক ব্যবসায় বাধা দেয়ায় জাহাঙ্গীর আলমের উপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত বেশ কয়েকজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। থানায় মামলা দায়ের করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত