টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙামাটিগামী বাসে পেট্রোল বোমা হামলা, দগ্ধ ৫

agunচট্টগ্রাম, ০২ জুন (সিটিজি টাইমস) :: কুমিল্লা চান্দিনায় ঢাকা থেকে রাঙামাটিগামী একটি যাত্রীবাহীবাসে পেট্রোল বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে অন্তত পাঁচজন দগ্ধ হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইউনিক পরিবহনের বাসটি কুমিল্লার চান্দিনায় পৌঁছলে দুর্বৃত্তরা পেট্রোল বোমা ছুঁড়ে পালিয়ে যায়। এতে বাসটিতে আগুন ধরে গেলে অন্তত পাঁচজন দগ্ধ হন।

এদের মধ্যে দুজনের নাম-পরিচয় জানা গেছে। তারা হলেন- বিশ্ব সাহিত্য কেন্দ্রের উপদেষ্টা অঞ্জন কুমার দে (৪০) ও রাঙামাটি সরকারি কলেজের শিক্ষক সঞ্জিত শর্মা।

দগ্ধদের বরাত দিয়ে বিশ্ব সাহিত্য কেন্দ্রের পরিচালক শরিফ মো. মাসুদ জানান, রাতে রাজধানীর ফকিরাপুল থেকে ইউনিক পরিবহনের একটি নাইট কোচে রাঙামাটি যাচ্ছিলেন তারা।

বাসটি কুমিল্লার চান্দিনায় পৌঁছালে দুর্বৃত্তরা পেট্রোল বোমা মেরে পালিয়ে যান। এতে পাঁচজন দগ্ধ হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করেন।

মাসুদ জানান, বাসে অগ্নিকাণ্ডের খবর পেয়ে তারা রাতেই কুমিল্লায় যান। এরপর ভোরে দগ্ধ দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র বলেন, কুমিল্লায় গাড়িতে আগুন দেওয়ার কথা শুনেছি। দগ্ধরা বলছেন, বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত