টক অব দ্য চট্টগ্রাম
Ad2

গ্রেপ্তার হতে পারেন অমিতাভ-মাধুরী-প্রীতি

aচট্টগ্রাম, ০২ জুন (সিটিজি টাইমস) :: ভারতে ম্যাগি নুডলস বিতর্কের জেরে গ্রেপ্তার হতে পারেন তিন বলিউড সুপার স্টার অমিতাভ বচ্চন, মাধুরী দিক্ষিত ও প্রীতি জিনতা।

সোমবার ভারতের বিহার রাজ্যের মুজাফ্ফারপুর জেলার একটি আদালত তাদের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করার নির্দেশ দেন। প্রয়োজনে তাদের গ্রেপ্তারেরও আদেশ দেন।

জেলা আদালত পুলিশকে এই তিন তারকাসহ ম্যাগি নুডলস প্রস্তুতকারক নেসলের দুই কর্মকর্তার বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করার নির্দেশের পাশাপাশি তদন্তে প্রয়োজন হলে তাদের গ্রেপ্তারের আদেশ দেন।

মূলতঃ ম্যাগির বিজ্ঞাপনে অংশ নেয়ার জন্যই মামলায় ফেঁসে যান বিগ বি খ্যাত অমিতাভ বচ্চন, মাধুরী দিক্ষিত ও প্রীতি জিনতা।

ম্যাগির বিরুদ্ধে আইনজীবী সুধীর কুমার ওঝার দায়ের করা মামলার শুনানি শেষে অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম রামচন্দ্র প্রসাদ কাজি মোহাম্মদপুর থানার পুলিশকে এই নির্দেশ দেন।

মামলায় নেসলের ব্যবস্থাপনা পরিচালক মোহন গুপ্তা, যুগ্ম-পরিচালক সাবাব আলম আর ম্যাগি নুডলসের বিজ্ঞাপনের মডেল তিন বলিউড তারকার বিরুদ্ধে অভিযোগ আনেন।

অভিযোগে বলা হয়, বাদী নিজেই মুজাফ্ফরপুরের লেনিন চক থেকে গত ৩০ মে ম্যাগি নুডলস কেনেন আর সেটা খেয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। এ কারণেই তিনি এই নুডলসের প্রস্তুতকারক এবং এর ব্র্যান্ড অ্যাম্বাসেডরের বিরুদ্ধে মামলা করেছেন।

মতামত