টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বাঁশখালীতে মাটি চাপায় দুই শ্রমিক নিহত

চট্টগ্রাম, ০১ জুন (সিটিজি টাইমস) : জেলার বাঁশখালীতে পাহাড় কাটতে গিয়ে মাটিচাপায় দুই শ্রমিক নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও এক শ্রমিক। তার নাম জানা যায়নি।


নিহতরা হলেন- সাতকানিয়ার মীর কামাল (৩২) ও লেয়াকত আলী (২৭)।


বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, বাঁশখালীর পুকুরিয়ার দক্ষিণপাড়ায় আব্দুল গণি পাহাড়ে বসবাস করে আসছিলেন। তিনি সম্প্রতি পাহাড়টির কিছু অংশের মাটি বিক্রি করেন। সোমবার দুপুরে পাহাড় কাটার সময় মাটিচাপায় মীর কামাল ও লেয়াকত আলী নামে দুই শ্রমিক নিহত হয়েছেন।


তিনি আরও জানান, এ ছাড়া আহত হয়েছের আরও একজন। যার নাম-পরিচয় জানা যায়নি। ঘটনার পরপরই তাদের সাতকানিয়ার দিকে নিয়ে যাওয়া হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। ঘটনার পর থেকে আবদুল গণিকে পাওয়া যাচ্ছে না।


এদিকে, নগরীর বন্দর নিমতলা সংযোগ সড়কে কাভার্ডভ্যান চাপায় প্রিয়ঙ্কর দেবনাথ (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি বোয়ালখালীর কধুরখীল গ্রামের অজিত দেবনাথের ছেলে। দুপুরে এ দুর্ঘটনা ঘটে।


চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জহির উদ্দিন জানান, বন্দর নিমতলা বন্দর সংযোগ সড়কে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেল আরোহী প্রিয়ঙ্করকে চাপা দেয়। স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আর্থিক প্রতিষ্ঠান আইডিএলসিতে কর্মরত ছিলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত