টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে পোলট্রি হ্যাচারী ম্যানেজার অপহরণ, হামলা ভাংচুর

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

চট্টগ্রাম, ০১ জুন (সিটিজি টাইমস) : ‌ মিরসরাইয়ে নাহার এগ্রো গ্রুপের ম্যানেজার আলা উদ্দিনকে অপহরণ করেছে সন্ত্রাসীরা। এসময় হ্যাচারীতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে তারা। উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম অলিনগর এলাকায় নাহার এগ্রো হ্যাচারীতে এ ঘটনা ঘটে। রবিবার (৩১ মে) এ ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি মামলা (নং ১) দায়ের করা হয়েছে।

নাহার এগ্রো গ্রুপের প্রশাসনিক ম্যানেজার ওয়াহিদুর রহমান জানান, গত শনিবার দুপুরে করেরহাটের স্থানীয় সন্ত্রাসী তারিক, বেলাল, ফারুক, ফরহান, শহীদুল্লাহ ও শাহেদের নেতৃত্বে ১৫-২০ জনের একটি দল অস্ত্র-সস্ত্র নিয়ে আমাদের হ্যাচারীতে প্রবেশ করে অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে । এসময় প্রতিষ্ঠানের নির্মিতব্য ভবনের কাজে অংশ নেয়া শ্রমিকদের নির্মাণ কাজে বাধা দেয়। কাজে বাধা দেয়ায় ম্যানেজার আলা উদ্দিন এগিয়ে আসলে সন্ত্রাসীরা অস্ত্রের মুখে জোরপুর্বক তাকে তুলে নিয়ে যায়। আমরা সাথে সাথে পুলিশ প্রশাসন ও স্থানীয় সাংসদকে বিষয়টি অবহিত করি। দীর্ঘসময় আটকে রাখার পর পুলিশ যাওয়ার খবর শুনে সন্ত্রাসী তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়। এসময় তারা তাকে গুলি করার চেষ্টা করে।

তিনি আরো জানান, এই সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে আলা উদ্দিনের কাছে চাঁদা দাবী করে আসছিলো। চাঁদা দেয়ায় অপারগতা প্রকাশ করায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ওয়াহিদুর রহমান বাদী হয়ে জোরারগঞ্জ থানায় ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০-১৫ সন্ত্রাসীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন চন্দ্র পাল বলেন, নাহার এগ্রো‘র ম্যানেজার আলা উদ্দিনকে অপহরণের ঘটনায় একটি মামলা হয়েছে। মামলায় অভিযুক্ত গ্রেপ্তারের চেষ্টা চলছে। আশা করছি শীঘ্রই তাদের গ্রেপ্তার করতে পারবো।

মতামত