টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ডবলমুরিংয়ে নারীর গলা কাটা লাশ উদ্ধার

dead_body_recov_276706930চট্টগ্রাম, ০১ জুন (সিটিজি টাইমস) : নগরীর ডবলমুরিং থানার দক্ষিণ পাহাড়তলী এলাকায় শামসুন নাহার(৫৫) নামে এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।  রোববার রাতে তার লাশ উদ্ধার করা হয়।

রোববার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটার পর রাত ১০টার দিকে লাশ উদ্ধার করে পুলিশ। তিনি একই এলাকার মৃত এনামুল কবিরের স্ত্রী।

ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, দক্ষিণ পাহাড়তলী সিটি ব্যাংকের পেছনে একটি একতলা বাসায় বসবাস করে আসছিলেন শামসুন নাহার ও তার দুই সন্তান। তার বড় ছেলে মনজুরুল কবির টিপু বিবাহিত। অপর এক ছেলে প্রবাসে থাকতেন।

আরো জানা গেছে, নিহত শামসুন নাহার মানসিক প্রতিবন্ধি ছিলেন। মাসখানেক আগে ভারতের অ্যাপোলো হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে ফিরেন তিনি। ব্রেইন ষ্ট্রোক করার পর তিনি মানসিক প্রতিবন্ধি হয়ে পড়েন বলে দাবি স্বজনদের।

ডবলমুরিং থানার উপ পরিদর্শক দুলাল কিশোর মজুমদার  জানান, শামসুন নাহার ‍মানসিক রোগী ছিল বলে দাবি করেছে তার পরিবার।  রোববার রাতে পরিবারের লোকজনের অজান্তে রান্না ঘরে গিয়ে ধারালো বটি দিয়ে নিজের গলা নিজে কেটে আত্মহত্যা করেছে বলে জানান তারা।  পরে তারা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

“গলায় ধারালো অস্ত্রের আঘাতে কণ্ঠনালী কেটে গেছে।  তাই এটা হত্যা না আত্মহত্যা তা এখনো বলা যাচ্ছে না।  লাশ মর্গে পাঠানো হয়েছে।  ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে,” বললেন এসআই দুলাল কিশোর মজুমদার।

বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান এসআই দুলাল কিশোর মজুমদার  ।

মতামত