টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ২৯ মে (সিটিজি টাইমস) : মিরসরাই উপজেলায় সিএনজিঅটোরিক্সাও কাভ্যার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে ২ জন এবং গুরুতর আহত হয়েছে ৩ জন।

শুক্রবার (২৯ মে) রাত সাড়ে ৮ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার ৮ নম্বর দুর্গাপুর ইউনিয়নের ঠাকুরদিঘীর রায়পুর ব্রীক ফিল্ডের সামনে এই দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই সিএনজিঅটোরিক্সার যাত্রীও চালক।

জানা যায়, মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভা থেকে ঠাকুরদিঘীগামী সিএনজিঅটোরিক্সার (অনটেষ্ট) সাথে ঢাকামুখী কাভ্যার্ড ভ্যানের (ঢাকা মেট্টো ট ১১-৪৮৯৫) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ১ মহিলা নিহত হয়, এসময় গুরুতর আহত হয় ৪ জন। পরে গুরুতর আহত এক শিশুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। দুর্ঘটনায় নিহতরা হলো উপজেলার ৭ নম্বর কাটাছরা ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর মনকাজী ভূঁইয়া বাড়ির ইব্রাহীমের স্ত্রী আনোয়ারা বেগম (৬০), নিধিয়া আক্তার (৯)। আহতরা হলো সিএনজিঅটোরিক্সা যাত্রী কুলসুম আক্তার (২৬), মরিয়ম বেগম (৩২), সিএনজিঅটোরিক্সা চালক নুরুল আবছার (৩৫)। আহতদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফরিদ উদ্দিন সড়ক দুর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনা কবলিত সিএনজিঅটোরিক্সা ও কাভ্যার্ড ভ্যান ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত