টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে বিয়ের অনুষ্ঠানে ‘অতিথি’ বেশে চোর, আটক ৭

bচট্টগ্রাম, ২৯ মে (সিটিজি টাইমস) : অতিথি বেশে অভিজাত ক্লাব কিংবা কমিউনিটি সেন্টারে চোর চক্রের নারীসহ ৭ সদস্যকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ৫ জন নারী ও ২ জন পুরুষ রয়েছে। আটকরা হলেন- আব্দুল খালেক (২০), নুর মোহাম্মদ (৫২), কুলছুমা বেগম (৪৫), জেসমিন আক্তার (২১), তছলিমা আক্তার (১৩), জেনি (১৯) এবং নাজমা আক্তার (১৪)।

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে নগরীর চান্দগাঁও, বায়োজিদ ও পাঁচলাইশ এলাকা থেকে তাদের আটক করা হয়।

নাজমাকে বৃহস্পতিবার রাতে নগরীর পাঁচলাইশ এলাকার রূপনগর কমিউনিটি সেন্টার থেকে চুরির দায়ে আটক করে পুলিশ। পরে তার দেয়া স্বীকারোক্তিতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরো ৬জনকে আটক করে পাঁচলাইশ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে চোরাইকৃত পাঁচটি মোবাইল, বিয়ে অনুষ্ঠানে পরে যাবার জন্য রাখা বেশকিছু দামি পার্টি ড্রেস, নগদ ২ হাজার এক’শ টাকা, এক জোড়া কানের দুল ও ১টি নাকফুল উদ্ধার করা হয়েছে।

পাঁচলাইশ থানার ওসি মহিউদ্দিন মাহমুদ  বলেন, ‘দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন অভিজাত ক্লাব কিংবা কমিউনিটি সেন্টারে অতিথি বেশে বিয়ে বা কোন অনুষ্ঠানে অংশ নিয়ে থাকে। দামি পোশাক ও মেকআপ নেয়ায় তাদের সন্দেহ করারও সুযোগ থাকেনা যে এরাই চোর। পরে সুযোগবুঝে বিশেষ করে মহিলাদের ভ্যানিটি ব্যাগ থেকে মোবাইল, স্বর্ণালংকার চুরি করে নিয়ে সটকে পড়ে। বৃহস্পতিবার রূপনগর কমিউনিটি সেন্টার থেকে এই চক্রের একজনকে গ্রেপ্তারের মাধ্যমে আরো ৬জনসহ মোট ৭জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে স্বর্ণালংকার, মোবাইল ফোন ও বেশ কিছু দামি পার্টি ড্রেসও উদ্ধার করা হয়।’

তিনি আরো বলেন, ‘আটক চোর চক্রের সদস্যরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে চিটাগং ক্লাবসহ নগরীর অভিজাত বিভিন্ন কমিউনিটি সেন্টারে অতিথি বেশে চুরির কথা স্বীকার করেছে। এ চক্রের অন্যদেরও আটকে অভিযান চলছে। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত