টক অব দ্য চট্টগ্রাম
Ad2

লোহাগাড়ায় গৃহবধ‍ূর ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রাম, ২৭ মে (সিটিজি টাইমস) ::  চট্টগ্রামের লোহাগাড়ায় গাছ থেকে ঝুলন্ত অবস্থায় ২ সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার ভোরে উপজেলার পুঠিবিলা ইউনিয়নের তাতীপাড়া থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত গৃহবধূর নাম মায়মুন আক্তার (২৮)। তিনি সৌদি প্রবাসী আমির হোসেনের স্ত্রী এবং দুই সন্তানের জননী। তার শ্বশুরবাড়ি ও বাপের বাড়ি একই গ্রামে।

নিহতের চাচা শফিউল আজম জানান, মঙ্গলবার সকালে মায়মুনা ডাক্তারের কাছে যাওয়ার কথা বলে শ্বাশুড়ীর কাছে তার ২ সন্তান মিনহাজ (৬) ও সুমিকে (৪) রেখে শ্বশুরবাড়ী থেকে বের হন। এরপর সন্ধায়ও বাড়ি না ফেরায় তার খোঁজ শুরু করে শ্বশুরবাড়ির লোকজন। হঠাৎ রাত ১১টার সময় বাড়ির মসজিদের কাছাকাছি তাকে দেখতে পাই এবং সে তার শ্বশুর বাড়ি চলে যায়।

পরবর্তীতে বুধবার ভোর ৪টার সময় মায়মুনা আক্তারের চাচী শ্বাশুড়ী আলী আকবরের স্ত্রী রাশেদা বেগম টয়লেটে যাওয়ার জন্য বের হন। এসময় তিনি বাড়ির সামনের জাম্বুরা গাছে ঝুলন্ত অবস্থায় মায়মুনাকে দেখতে পান। তার চিৎকারে বাড়ির সকলের ঘুম ভেঙ্গে যায় এবং সকলে বের হয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। থানায় খবর দেয়া হলে পুলিশ এসে সকালে লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

লোহাগাড়া থানার এস আই লিটন চন্দ্র সিংহ বলেন, ‘সুরহতাল রিপোর্টে মায়মুনার গলায় ফাঁসির দাগ ছাড়া অন্য কোন প্রকার আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এতে মনে হচ্ছে আত্মহত্যা তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে, এটি হত্যা নাকি আত্মহত্যা।’

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত